শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটের চিতলমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের ২০ জন আহত হয়েছে। এ সময় সংঘর্ষকারীরা ৩টি বসতবাড়ি ভাঙচুর করেছে। আহতদের চিতরমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রায় ২ ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষ পুলিশ নিয়ন্ত্রণে নিয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে থানায় উভয়পক্ষ লিখিত অভিযোগ দায়ের করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টায় উপজেলার বড়বাড়িয়া শিকদারপাড়া গ্রামে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলী আহম্মেদ শিকদার ও চাঁন মিয়া শিকদার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। আহতদের মধ্যে অবস্থার অবনতি হলে আলী আহম্মেদ শিকদার, আলমগীর শিকদার, ঝণ্টু শিকার ও লিয়াকত শিকদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বড়বাড়িয়া ইউপি বেয়ারম্যান ওয়াহিদুজ্জামান পান্না জানান, এ সময় সংঘর্ষকারীরা ৩টি বসতবাড়ি ভাঙচুর করেছে। যা একেবারে অমানবিক। এ ব্যাপারে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার সরকার জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ