শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

শহীদের রক্তের বিনিময়ে এদেশে ইসলামের পতাকা উড্ডীন হবে -মাওলানা শাহ আতাউল্লাহ

খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর রহ. বলেছেন, আল্লাহর দ্বীনের জন্য যারা শহীদ হয়েছেন তারা চির দিন অমর হয়ে থাকবেন। তারা উভয় জগতে সফল। তাদের ঋণ আমরা কখনো পরিশোধ করতে পারবো না। মুসলমানদের ইতিহাস আল্লাহর দ্বীনের জন্য রক্ত দিয়ে শহীদ হওয়ার ইতিহাস। যুগে যুগে ইসলামের বীর সেনানীগণ আল্লাহর দ্বীনের রক্ত দিয়ে ইসলামের ঝান্ডাকে সমুন্নত রেখেছেন। সেই ধারাবাহিকতায় ২০০১ সালে বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ায় কুরআনের আইনে ফতোয়া রক্ষায় ৬ জন শাহাদত বরণ করে চির স্মরণীয় হয়ে রয়েছেন।
গতকাল শনিবার বিকালে কামরাঙ্গীরচর মাদরাসায় ব্রাহ্মণবাড়িয়ার ছয় শহীদের স্মরণে আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা মুহাম্মাদ জাফরুল্লাহ খান, নায়েবে আমীর মাওলানা আবু জাফর কাসেমী, যুগ্ম মহাসচিব মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফ, মাওলানা সুলতান মহিউদ্দীন, মাওলানা আবুল কাসেম কাসেমী, মাওলানা সানাউল্লাহ প্রমুখ।
মাওলানা জাফরুল্লাহ খান বলেন, শহীদদের রক্ত কখনো বৃথা যাবে না। শহীদদের রক্তের বিনিময়ে এদেশে একদিন ইসলামের পতাকা উড্ডীন হবে ইনশাআল্লাহ।
মাওলানা সুলতান মহিউদ্দিন বলেন, ব্রাহ্মণবাড়িয়ার ৬ শহীদসহ সকল শহীদগণ আল্লাহর পথে শাহাদতবরণ করে সকল ইসলাম বিরোধী অপকর্ম, জুলুম-নির্যাতন ও অন্যায়ের বিরুদ্ধে সংগ্রাম করে আমাদেরকেও আল্লাহর দ্বীনের জন্য শাহাদতবরণ করার ডাক দিয়ে গেছেন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ