শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

ডিউটিরত অবস্থায় অসুস্থ হয়ে এএসআই’র মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজধানীর রূপনগর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. আব্দুল বোখারী (৩৩) ডিউটিরত অবস্থায় অসুস্থ হয়ে মারা গেছেন। গতকাল বুধবার দুপুর দুইটার দিকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তিনি মারা যান।

রূপনগর থানার এসআই শিরিন আক্তার জানান, বোখারী ডিউটিরত অবস্থায় সকাল সাড়ে নয়টার দিকে অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হলে বড় কোনো সমস্যা নেই বলে জানান ডাক্তার। পরে দুপুর দেড়টার দিকে আবার অসুস্থ হলে তাকে হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। শিরিন আক্তার জানান, প্রথমবার হাসপাতালে নেয়ার পর ডাক্তার বলল তার কোনো সমস্যা নেই। অথচ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়েই তিনি মারা গেলেন। ডাক্তারদের অবহেলার কারণেই তার মৃত্যু হয়েছে।

এদিকে রাজধানীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মঙ্গলবার দুই ব্যক্তি প্রাণ হারিয়েছেন। মোহাম্মদপুর বেড়িবাঁধ তিন রাস্তার মোড়ে রাত ৯টার দিকে রাস্তা পারাপারের সময় রবিউল ইসলাম (৩৫) নামের এক ইট ব্যবসায়ী ট্রাক চাপায় ঘটনাস্থলেই মারা গেছেন। তার বাবার নাম ইউসুফ আলী। তার বাসা সাভারে। মোহাম্মদপুর থানার এসআই মতিউর রহমান জানিয়েছেন, এ ঘটনায় চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। এদিকে, কুড়িল বিশ্ব রোডের ব্রিজের নিচে বিকেল ৪টায় যাত্রীবাহী বাসের চাপায় মোস্তফা মিয়া (৭৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি ছেলের বাড়ি ময়মনসিংহ গৌরিপুর থেকে ফেরার পথে কুড়িল বিশ্ব রোড এলাকায় রাস্তা পার হতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হয়েছেন। আহতাবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যু হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ