বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

বগুড়ায় পুরুষাঙ্গ কাটা লাশ উদ্ধার

বগুড়া অফিস : বগুড়ার গাবতলী থানা পুলিশ একটি বিল থেকে এক ব্যক্তির চোখ উপড়ানো এবং পুরুষাঙ্গ কাটা লাশ উদ্ধার করেছে। নিহত লাবলু ফকির (৪২) সারিয়াকান্দি উপজেলার নারচী বিলপাড়া গ্রামের খলিল ফকিরের ছেলে। বুধবার দুপুর দেড়টায় গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের সুখদহ বিল থেকে লাশ উদ্ধার করে। মৃতদেহের শরীরে ইট বেঁধে বিলের পানিতে ফেলে দেওয়া হলেও বুধবার দুপুরের দিকে মৃতদেহটি ভেসে উঠলে এলাকার লোকজনের নজরে আসে।
জানা গেছে, নিহত লাবলু ফকির কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। গত মঙ্গলবার দুপুরের পরেও তাকে জমিতে কাজ করতে দেখেছেন প্রতিবেশীরা। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বুধবার দুপুরের দিকে লাবলু ফকিরের বাড়ি থেকে এক কিলো মিটার দুরে গাবতলী উপজেলার সুখদহ বিলে লাশ ভাসতে দেখে শত শত নারী পুরুষ সেখানে সমবেত হয়।  খবর পেয়ে গাবতলী ও সারিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পুলিশ লাশ পাড়ে তুলে আনার পর লাশটি লাবলু ফকিরের বলে সনাক্ত করা হয়। নিহতের গলায় দড়ি দিয়ে ফাঁস দেয়া ছাড়াও মুখে কাপড় গুজে দেয়া ছিল। এছাড়াও দুই চোখ ক্ষতবিক্ষত করার পাশাপাশি পুরুষাঙ্গ কেটে ফেলা হয়েছে বলে সুরতহাল রিপোর্ট তৈরি করতে গিয়ে পুলিশ দেখতে পায়। পুলিশের ধারণা পরকিয়ার জের ধরে লাবলু ফকিরকে নৃসংশভাবে হত্যার পর লাশ গুমের  উদ্দেশ্যে কয়েকটি ইট মৃতদেহের সাথে বেঁধে বিলের পানিতে ফেলে দেয়া হয়।
গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের সনাক্ত করতে পুলিশ কাজ করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ