শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

ছিনতাইকারী দুই কনস্টেবল কারাগারে

স্টাফ রিপোর্টার : ডিম বিক্রেতার টাকা ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ঢাকা মহানগর ট্রাফিক (উত্তর) পুলিশের কনস্টেবল লতিফুজ্জামান ও রাজিকুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। দুই দফা রিমান্ডে শেষে গতকাল শুক্রবার তাদের আদালতে হাজির করে মামলা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক দেবরাজ চক্রবতী। আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরি তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে মঙ্গলবার তাদের আদালতে হাজির করে মামলা সুষ্ঠু তদন্তের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করেন দেবরাজ চক্রবর্তী। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ওয়ায়েজ কুরুনী খান চৌধুরী দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন। গত শনিবার ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন। ছিনতাইয়ের অভিযোগে গত শুক্রবার তাদের গ্রেফতার করে শাহবাগ থানা পুলিশ।
উল্লেখ্য, গত ১৮ নবেম্বর ভোরে হোটেল সোনারগাঁও মোড়ের সামনে মোটরসাইকেলযোগে (ঢাকা-মেট্রো-ল-২৭-৪৭৪৩) আসা পুলিশ কনস্টেবল লতিফুজ্জামান ডিম ব্যবসায়ী বাছিরের কাছ থেকে ৪৪ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় লতিফকে ঝাপটে ধরেন বাছির এবং মোটরসাইকেলে থাকা আরেকজন পালিয়ে যান। পরে কাওরান বাজার মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের হাতে লতিফুজ্জামানকে তুলে দেয়া হয়। মামলার পর লতিফুজ্জামানকে সাসপেন্ড করেছে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগ। এদিন দুপুরে শাহবাগ থানায় ডিম বিক্রেতা আব্দুল বাছির মামলা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ