শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

জগন্নাথপুরে অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার

জগন্নাথপুর সংবাদদাতা : সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ফখর উদ্দিন নামে এক দুর্ধর্ষ ডাকাত কে গ্রেফতার করেছে।
 সে উপজেলার খাগাউড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে। গত রাত্র  ৮ ডিসেম্বর ১০ ঘটিকার সময় জগন্নাথপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এস.আই) সাইফুল আলম এর নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় রাণীগঞ্জ ইউনিয়নের হলিকোনা বাজার হইতে একটি দেশীয় তৈরী পাইপগান ও ১ রাউন্ড গুলীসহ তাকে গ্রেফতার করে।
পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামী ফখর উদ্দিনের বিরোদ্ধে ইতোপূর্বে খুনসহ ডাকাতি এবং অস্ত্র মামলায় সাজা ভোগ করেছে। সে ২০০৩ সালে আইডাকালি গ্রামের বাংলাদেশী বংশোদভূত ব্রিটিশ নাগরিক হাজী সুলতান মিয়ার বাড়িতে ডাকাতি করতে গিয়ে খুন করে এবং ২০০৪ সালের অপর একটি অস্ত্র মামলায় ১০ বছর সাজা ভোগ করেছে। গ্রেফতারকৃত ফখর ডাকাতের বিরুদ্ধে জগন্নাথপুর থানার উপ পুলিশ পরিদর্শক(এস.আই) সাইফুল আলম বাদী হয়ে জগন্নাথপুর থানার মামলা নং ৪ তারিখ ৮/১২/১৬ ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইন(সংশোধনী ২০০২) এর ১৯-অ মামলা দায়ের করা হয়েছে।
এদিকে, থানা পুলিশের অপর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত দুইজন আসামীকেও গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতদের নাম হচ্ছে, স্থানীয় জগন্নাথপুর পৌর এরাকার হবিবনগর গ্রামের মৃত ওয়ারিশ এর ছেলে মজনু মিয়া এবং পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রাম গ্রামের তারিক উল্লাহ ছেলে রাইস মিয়া। আসামীদেরকে শুক্রবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুরসালিন জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ