বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জন হতাহত

ফেনী সংবাদদাতা: ফেনী শহরতলীর লালপোলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস চাপায় রবিবার দুপুরে মো: সাইদুল হক মোবারক নামের এক স্কুল শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, লালপোল এলাকার আল রাজী একাডেমীর সহকারি শিক্ষক সাইদুল হক মোবারক সড়কে দাঁড়ানো অবস্থায় একটি দ্রুতগামী বাস চাপা দেয়। এতে তিনি ছিটকে পড়লে আশপাশের লোকজন এগিয়ে এসে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহত মোবারক কালিদহ ইউনিয়নের উত্তর গোবিন্দপুর এলাকার বাসিন্দা ও গোবিন্দপুর ছিদ্দিকিয়া ফাজিল মাদরাসার সাবেক উপাধ্যক্ষ মাওলানা ফজলুল করিমের ছেলে। তিনি ২ পুত্র সন্তানের জনক। গত রোববার রাতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মহিপাল হাইওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম সড়ক দুর্ঘটনায় এক শিক্ষকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
চুয়াডাঙ্গা (সদর)
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক কৃষক নিহত হয়েছেন। নিহত কৃষক ওয়াদুদ হোসেন (৪৫) আলমডাঙ্গা উপজেলার বড় গাংনী গ্রামের মরহুম ছুন্নত আলীর ছেলে। সোমবার সকালে বড় গাংনী বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অবৈধ আলমসাধু চালকসহ দু’জনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলেন আলমসাধু চালক গাংনী উপজেলার ষোলটাকা গ্রামের আক্কাস আলীর ছেলে টুটুল হোসেন (২৬) ও একই গ্রামের রাইতালের ছেলে তরিকুল ইসলাম (২২)।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, টুটুল ও তরিকুল অবৈধ আলমসাধুতে ৬ ব্যারেল মাছ নিয়ে চুয়াডাঙ্গার মাছের আড়তে যাচ্ছিলেন। তারা বড় গাংনী মোড়ে পৌঁছালে রাস্তা পার হওয়ার সময় গুরুতরভাবে পিষ্ট হন কৃষক ওয়াদুদ হোসেন (৪৫)। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় রাকিব হোসেন বাদী হয়ে একটি মামলা করেছে।
গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনা ৪ জন আহত হয়েছে। রহনপুর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সোমবার সকালে রহনপুর-আড্ডা আঞ্চলিক মহাসড়কের বংপুরে একটি ভুটভুটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে উল্টে গেলে এ দূর্ঘটনা ঘটে। এতে ৩ জন ভুটভুটি যাত্রী আহত হয়। আহতরা হলো, শিবগঞ্জ উপজেলার নলডুবি গ্রামের নিবারণের মেয়ে শ্রীমতি প্রভাতী দেবী (৩২),একই উপজেলার ঢুলিপাড়ার মৃত পাঁচু ম-লের ছেলে বেনজীর (৩৫) ও মতিউর রহমান (৫০)।
সোমবার দুপুরে একই সড়কের এনায়েতপুরে ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পার্বতীপুর ইউনিয়নের জগৎ গ্রামের আবদুল মাজেদের ছেলে শামসুল (৩৫) আহত হয়। রহনপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা আহতদের উদ্ধার করে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অনলাইন আপডেট

আর্কাইভ