বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

সিংড়ায় নিয়োগ না পেয়ে প্রধান শিক্ষককে মারপিট

সিংড়া (নাটোর) সংবাদদাতা: নাটোরের সিংড়ায় সহকারী  শিক্ষক পদে নিয়োগ না পেয়ে রফিকুর ইসলাম নামের এক প্রধান শিক্ষককে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চৌগ্রাম ইউনিযনের ক্ষীদ্রবড়িয়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। সাবেক ইউপি সদস্য জাবেদের নেতৃত্বে ৪/৫ জন লাঠি-শোঠা সহ স্কুলের প্রধান শিক্ষকের কক্ষে প্রবেশ করে মারপিট শুরু করে।
প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, মার খেয়ে অজ্ঞান হয়ে পরে যাওয়ার পর  পকেট থেকে ২টি মোবাইল,নগদ ১লাখ ৭শ’ টাকা, স্বাক্ষর করা সোনালী ব্যাংকের ২টা চেক নিয়ে চলে যায়। পরে তাকে  ভ্যানে উঠিয়ে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। আহত  প্রধান শিক্ষক এখন  সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন।
প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান,গত কিছুদিন আগে জাবেদসহ কয়েকজন আমার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আমি দিতে অস্বীকার করলে তারা আমাকে বেধরক মারপিট করে।
স্থানীয় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা বিষয়টি অস্বীকার করে বলেন, তিনি দীর্ঘদিন যাবৎ স্কুলে অনুপস্থিত ছিলেন এবং শাহিন নামের এক যুবককে চাকুরি দেওয়ার কথা বলে ৭ লাখ টাকা নেয় পরে চাকরি দিতে না পেরে তালবাহানা করছিল। ৫ লক্ষ টাকা ফেরত দিতে রাজি ছিল।  এ বিষয়ে গ্রামে কয়েকবার সালিশও হয় এ নিয়ে এলাকায় ক্ষোভ ছিলো।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ম-ল জানান, এ বিষয়ে কোন অভিযোগ আসেনি। এলে সত্যতা জেনে ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ