বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

সোনারগাঁয়ে চেয়ারম্যান জিন্নাহ্ লাঞ্ছিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহকে লাঞ্ছিত করে চাদাঁবাজী করার ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
সোনারগাঁ থানায় দায়ের করা মামলার বিবরনীতে উল্লেখ করেন, মাহবুবুর রহমান রবিন, সজিব মিয়া, রক্সি মিয়া, সজিব ওরফে কাইল্লা সজিব, অপু মিয়া, মামুন মিয়া, আলামিন ও রাজিবসহ একদল সন্ত্রাসী বিভিন্ন সময় আমাকে বলে যে আমি শান্তিমত বসবাস করতে হলে তাদেরকে প্রতিমাসে পাঁচ লাখ টাকা চাঁদা দিতে হবে। তাদের চাহিদা মত চাঁদা দিতে অনিহা প্রকাশ করলে আমাকে ভয়ভীতি সহ হুমকি প্রদান করিয়া নানাভাবে ক্ষতি করার সুযোগ খুঁজতে থাকে। গত ৩০ জানুয়ারী উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা শেষে বাড়ি ফেরার সময় পূর্ব পরিকল্পিতভাবে উল্লেখিত সন্ত্রাসী সহ ১০/১২ জন পিস্তল, লোহার রড, দেশীয় অস্ত্র নিয়ে পাচঁ লাখ টাকা চাদাঁ দাবি করে। দাবিকৃত টাকা না দেওয়ায় হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করে নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাননাশের হুমকি দিয়ে তারা পালিয়ে যায়।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহকে লাঞ্ছিত করে ও চাঁদাবাজির ঘটনায় মাহবুবুর রহমান রবিনকে প্রধান আসামী করে আট জনের নাম উল্লেখ করে ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের ধরতে ইতিমধ্যে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ