শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

মূর্তি অপসারণ না হলে জনগণ আন্দোলনে নামতে বাধ্য হবে -খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী সুপ্রিম কোর্টের সামনে মূর্তি স্থাপনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, বাংলাদেশ শতকরা ৯২ ভাগ মুসলমানদের দেশ, দেশের গুরুত্বপূর্ণ স্থান জাতীয় ঈদগাহ সংলগ্ন সুপ্রিম কোর্টের সামনে মূর্তি স্থাপন ইসলাম ও মুসলমানদের ধর্মীয় ঐতিহ্যের ওপর চরম আঘাত। একটি মহল বিশ্বের অন্যতম মুসলিম প্রধান দেশ বাংলাদেশকে মূর্তির রাজ্যে পরিণত করতে চায়। এদেশের জনগণ তা কখনো বরদাশত করবে না। অবিলম্বে সুপ্রিম কোর্টের সামনে থেকে মূর্তি অপসারণ করতে হবে অন্যথায় দেশের জনগণ তাদের ঈমান-আকিদা, ধর্মীয় আদর্শ ও ঐতিহ্য রক্ষায় কঠিন কর্মসূচি নিয়ে আন্দোলনে নামতে বাধ্য হবে।
গতকাল শনিবার সকালে গাইবান্ধা জেলা সদরে অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের গাইবান্ধা জেলা কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাওলানা আব্দুল বাসেতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- দলের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা হেদায়েত উল্লাহ বাশার, মাওলানা হাফিজুর রহমান সরদার, মুফতি মাহমুদুল হাসান, মুফতি মাহফুজুর রহমান ও মাস্টার আব্দুর রউফ প্রমানিক প্রমুখ।
সভায় মাওলানা আব্দুল বাসেতকে আহবায়ক, মাওলানা হাফিজুর রহমান সরদার ও মুফতি মাহফুজুর রহমানকে যুগ্ম আহ্বায়ক, মুফতি মাহমুদুল হাসানকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ