শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

খুলনায় ডিবি পরিচয়ে এক যুবককে তুলে নেয়ার অভিযোগ

খুলনা অফিস : খুলনা মহানগরীর খালিশপুরস্থ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল মোড় থেকে মো. হিরু মিয়া (৪৫) নামের এক গাড়ি চালককে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল ১০টার দিকে দু’টি মোটরসাইকেল ও মাইক্রোযোগে ৪/৫ জন সাদা পোশাকধারী লোক তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর তার পরিবারের সদস্যরা থানায় ও ডিবি কার্যালয়ে খোঁজ নিয়ে কোন সন্ধান পায়নি।
নিখোঁজ হিরু মিয়ার স্ত্রী মমতাজ বেগম জানান, আমার স্বামী মাহেন্দ্রা ও ইজিবাইক চালায়। সে সকালে বাই সাইকেলযোগে বাস্তুহারা থেকে আবু নাসের হাসপাতাল মোড়ে ওষুধ কিনতে যায়। সেখানে প্রথমে তিন ব্যক্তি মোটরসাইকেল থেকে নেমে তাকে ধরে।
 এ সময় স্থানীয় কয়েকজন বিষয়টি জানতে চাইলে তারা ডিবি পুলিশ পরিচয় দেয়। পরে একটি সাদা মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে বাইপাস সড়ক হয়ে রায়মহলের দিকে যায়। এ ঘটনার সংবাদ পেয়ে থানা ও ডিবি অফিসে খোঁজ নিয়ে কোন সন্ধান মেলেনি। এ বিষয়ে খালিশপুর থানায় লিখিতভাবে জানানো হয়েছে। খালিশপুর থানার অফিসার ইনচার্জ আমীর তৈমুর ইলী জানান, সংবাদটি শুনেছি। হিরুর স্ত্রী থানায় এসেছিল। তাকে লিখিতভাবে জানাতে বলা হয়েছে। তদন্ত করে বিষয়টি দেখা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ