শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

শ্রীপুরে কাভার্ড ভ্যানের চাপায় শিশু নিহত

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরে রাস্তা পারাপার হওয়ার সময় কাভার্ড ভ্যান চাপায় আমেনা (৪) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে পৌর এলাকার শ্রীপুর-মাওনা রোডের মক্কা মদিনা কারখানার সামনে এ ঘটনা ঘটে। নিহত আমেনা কুমিল্লা জেলার মুরাদনগর থানার পুকুরপাড় গ্রামের রাজীব মিয়ার কন্যা। তার মা হাজেরা খাতুন ভাংনাহাটি গ্রামের মক্কা মদিনা কারখানায় চাকরি করে। প্রত্যক্ষদর্শীরা জানায়, আমেনা রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির পারটেক্স এগ্রো লিমিটেডের কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-উ- ১১-৩৮৫৯) তাকে চাপা দিলে সমস্ত শরীর থেঁতলে যায় ও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। উত্তেজিত জনতা ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করে ভাঙচুর শুরু করে ও প্রায় একঘণ্টা রাস্তা অবরোধ করে রাখে। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়। মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, দ্রুতগতির কাভার্ড ভ্যানের চাপায় শিশুর মৃত্যু হয়েছে। 

হত্যার হুমকি 

গাজীপুরের শ্রীপুরে এক কৃষক পরিবারকে হত্যার হুমকি দেয়ার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে কৃষক আফাজ উদ্দিন জীবনের নিরাপত্তায় শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। 

জানা গেছে, উপজেলার গোসিংগা ইউনিয়নের বেতবাড়ী গ্রামের ইসলাম মিয়া ও তার পরিবারের লোকজন একই এলাকার কৃষক মো. আফাজ উদ্দিন ফকিরের সাথে জমিজমাসহ বিভিন্ন বিষয়াদি নিয়া বিরোধ চলে আসছে। কৃষক আফাজ উদ্দিন ফকির অভিযোগ করে বলেন, প্রতিপক্ষের লোকজন তার বসতবাড়ির ফলফলাদি গাছ কর্তন ও হত্যা করে লাশ গুম করার হুমকি থানায় একাধিক জিডি করেও কোনো প্রতিকার পাননি, বর্তমানে কৃষক ও তার পরিবারের লোকজন হতাশায় ভোগছেন। বর্তমানে কৃষক পরিবার প্রতিপক্ষের হামলার হাত থেকে বাঁচার জন্য প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ