শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

বিভিন্ন স্থানে ট্রাকের চাপায় শিশুসহ ৩ জনের মৃত্যু

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের কালুরঘাট ফায়ার সার্ভিসের সামনে ট্রাকচাপায় মোহাম্মদ মুন্না (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত সোমবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ জানায়,নিহত মুন্না হাটহাজারী থানাধীন কুয়াইশ এলাকার মো. ইউসুফের ছেলে। তিনি মোটরসাইকেলে নগরীর দিকে আসার পথে দ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে গুরুতর আহত হন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন।
আমতলী (বরগুনা)
বরগুনার আমতলীতে সোমবার খুড়িয়াখেয়াঘাট ব্রীজের দক্ষিণ পাড়ে রাস্তা পাড়া পারের সময় কলাপাড়া গামী টিন বোঝাই একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হামিদা বেগম হাসি (৮০) নামের এক ভিক্ষুক নিহত হয়েছে। আমতলী কলাপাড়া মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত হামিদা বেগম হাসি (৮০)র বাড়ি আমতলী সদর ইউপির চলাভাঙ্গা গ্রামে। তার স্বামীর নাম মৃত মুনশুর আলী হাওলাদার। সে ভিক্ষা করে জীবীকা নির্বাহ করতো।
আমতলী থানা পুলিশ ঘাতক ট্রাক ও চালক শ্যামল চন্দ্র (৩০) কে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল্লাহ জানান, এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে।
সাদুল্যাপুর (গাইবান্ধা)
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় সিএনজি’র ধাক্কায় শিমু খাতুন (৭) নামের এক শিশু কন্যা নিহত হয়েছে। সোমবার বিকেল চারটার দিকে সাদুল্যাপুর-তুলশীঘাট রাস্তার বৈরাগীর বাজার (বটতলা) নামকস্থানে এ ঘটনা ঘটে। নিহত শিমু খাতুন শেরপুর  বৈরাগীর বাজার এলকার মৃত্যু নরেশ চন্দ্রে মেয়ে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময় শিমু খাতুন রাস্তার পাশ দিয়ে হাটছিল।
এসময় একটি চলন্ত সিএনজি তাকে ধাক্কা দিয়ে ঘটনা স্থলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শিমুকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাণ। পরে বিকেল পাঁচটার দিকে কর্তব্যরত চিকিৎসক হারুন-অর রশিদ তাকে মৃত্যু ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ