বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

ইন্দুরকানীতে ইয়াবা ও গাঁজাসহ যুবলীগ নেতাসহ ৫ জন গ্রেফতার

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা : ইন্দুরকানীতে র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১২৫ পিস ইয়াবা ও ৪ কেজি গাঁজা সহ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সহ ৫ জনকে আটক করে। থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ইন্দুরকানী থানার এসআই মোঃ মোহাইমিনুল এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ঘোষেরহাট বাজার থেকে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেউতিবাড়ীয় গ্রামের মোঃ জুলহাস হাওলাদারের ছেলে আল-আমিন হাওলাদার (৩২)কে ২০ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা সহ আটক করে। এছাড়া পুলিশ বালিপাড়া গ্রামের আঃ কাদের শেখের ছেলে শহিদুল শেখ (৪০), কালাইয়া গ্রামের সুমন কুমার মণ্ডল (২৫) কে ১০০ গ্রাম গাঁজা সহ আটকর এর আগে সোমবার রাতে বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি মামুনুর রশিদের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে উপজেলার পত্তাশী বোর্ড এলাকা থেকে মোড়েলগঞ্জ উপজেলা গুয়াবাড়ীয়া গ্রামের আলী আহম্মেদের ছেলে নাসির শেখ (২৭), রাজৈড় গ্রামের করিম শেখের ছেলে রানা শেখ (৩০)কে সাড়ে তিন কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা সহ আটক করে। আটকৃতদের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা করে আদালতে পাঠানো হয়েছে। 

ইন্দুরকানী থানার ওসি মোঃ নাসির উদ্দিন জানান, র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১২৫ পিস ইয়াবা ও ৪ কেজি গাঁজা সহ ৫ জনকে আটক করে। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে। দক্ষিণাঞ্চলের উপকূলীয় উপজেলা ইন্দুরকানীতে মাদক ব্যবসার নিরাপদ রুট হিসেবে ব্যবহার হচ্ছে। 

উপজেলার তিনদিকে নদী থাকায় পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার মাদক ব্যবসায়ীরা ইন্দুরকানী উপজেলার বাগোলেরহাট, পত্তাশী, বালিপাড়া ইউনিয়নের বলেশ্বর বাজার, তালুকদারহাট, পাড়েরহাট ইউনিয়নের হোগলাবুনিয়ায় এলাকায় মাদক সরবরাহ করে আসছে।

অনলাইন আপডেট

আর্কাইভ