ঢাকা, সোমবার 08 May 2017, ২৫ বৈশাখ ১৪২৩, ১১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

৬০ হাজার টাকা জরিমানা আদায়

মাধবদী (নরসিংদী) সংবাদদাতা : মাধবদী থানার টাটাপাড়া সংলগ্ন অবস্থিত ওয়েস্টার্ন প্যালেস আবাসিক হোটেল ও পাঁচদোনা এলাকার অনামিকা ব্রিক ফিল্ডে অভিযান চালিয়ে এ দু’টি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা করে ৬০ হাজার টাকা জরিমানা আদায় করেন গত ৩০ এপ্রিল রোববার বিকেলে নরসিংদী ভ্রাম্যমাণ আদালত।
অভিযানের সময় ওয়েস্টার্ন প্যালেস আবাসিক হোটেলে কোনো প্রকার কাগজপত্র ও লাইসেন্স না থাকায় এছাড়া হোটেলে অনৈতিক কাজে জড়িত থাকা অবস্থায় একাধিক খদ্দেরসহ পতিতাকে পাওয়া যাওয়ায় হোটেলের মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া ঐ দিনই দুপুরে পাঁচদোনা এলাকার অনামিকা ব্রিক ফিল্ড নামে একটি ইটভাটার কোনো প্রকার বৈধ কাগজ পত্র না থাকায় মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নরসিংদীর নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) জনাব মো: শাহ আলম মিয়া এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মিস জাকিয়া সুলতানার যৌথ নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
নরসিংদীর নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) মো: শাহ আলম মিয়া এ সময় সাংবাদিকদের জানান, নরসিংদী ও মাধবদীকে একটি পরিচ্ছন্ন ও ভেজালমুক্ত শহর করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। ফলে একদিকে সরকারের রাজস্ব বাড়বে অপরদিকে জনগনের হয়রানি দুর হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ