শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

৭০০০ মেধাবী শিক্ষার্থীর মিলন মেলায় পরিণত হলো মিরপুর পুলিশ কনভেনশন হল

আনন্দঘন ও অত্যন্ত জাঁকজমকপূর্ণ পরিবেশে গতকাল রোববার ঢাকাস্থ মিরপুর পুলিশ কনভেনশন হলে  ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের আয়োজনে প্রায় ৭০০০ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানটি দুইটি পর্বে অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণকারি সকল শিক্ষার্থীকে মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়। সংবর্ধনায় অংশগ্রহণকারি শিক্ষার্থীরা মেধা মূল্যায়নের ভিত্তিতে বিএসবি ফাউন্ডেশন পরিচালিত ক্যামব্রিয়ান কলেজসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে স্কলারশিপের মাধ্যমে অধ্যয়নের সুযোগ পাবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট শিক্ষা সংস্কারক বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম.কে.বাশার পিএমজেএফ কৃতী শিক্ষার্থীদের ভবিষৎ শিক্ষার নানা দিকনির্দেশনা দেন। এইচএসসি হচ্ছে উচ্চশিক্ষার অন্যতম ভিত্তি বা বুনিয়াদ। এজন্য সঠিকভাবে বেছে নিতে হবে কোন কলেজে শিক্ষার্থী ভর্তি হবে। এ সময় যদি শিক্ষার্থীরা ভর্তির সঠিক সিদ্ধান্ত নিতে না পারে তাহলে উচ্চশিক্ষার পথ বাধাগ্রস্থ হবে। তিনি আরো বলেন- প্রকৃত জ্ঞান অর্জন, প্রযুক্তিতে দক্ষ, একই সঙ্গে নৈতিক মূল্যবোধ, জনগণের প্রতি শ্রদ্ধাশীল, দায়বদ্ধ এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ নতুন প্রজন্ম গড়ে তুলতে হবে। সুন্দর জীবন ও কাংখিত ভবিষ্যৎ গড়ার জন্য প্রয়োজন একটি সঠিক সিদ্ধান্ত।

অনুষ্ঠানে শেষে ক্যামব্রিয়ান কালচারাল একাডেমির আয়োজনে এবং ক্যামব্রিয়ান শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ