শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

সোনাগাজীতে এক ছিনতাইকারী গ্রেফতার

ফেনী সংবাদদাতা: ফেনীর সোনাগাজীতে ছিনতাই হওয়ার ২৫দিন পর একটি সিএনজি গাড়ি চট্টগ্রামের জোরারগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত মো.সেলিম (২৮) নামের এক জনকে গ্রেপ্তার করা হয়েছে।পুলিশ বলছে সে ছিনতাইকারী ও উপূলীয় জলদস্যু।
পুলিশ জানায়, গত ৭ জুন সন্ধ্যায় উপজেলার চর দরবেশ ইউনিয়নের ইতালি মার্কেট থেকে দুই ব্যক্তি রোগি নিয়ে জোরারগঞ্জে এক কবিরাজের কাছে যাওয়ার কথা বলে সিএনজি গাড়ি ভাড়া নেয়।
গাড়িটি মুহুরী প্রকল্প এলাকা পার হওয়ার পর রাস্তায় কোন লোক না থাকায় যাত্রীবেশে ওই দুই লোক চালক নিজাম উদ্দিনকে মারধর করে রাস্তার পাশে ফেলে দিয়ে সিএনজি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সিএনজি গাড়ির মালিক জয়নালা আবদিন ছিনতায়ের অভিযোগ এনে দুই জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করে।
গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার এক নম্বও আসামী মো. সেলিম(২৮)কে উপজেলার উত্তর চর দরবেশ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের বলেন, গ্রেপ্তারকৃত সেলিমের দেওয়া তথ্যমতে ছিনতাই হওয়া সিএনজি গাড়িটি রোববার ভোরে চট্টগ্রামের জোরারগঞ্জ বাজারের মা অটো সেন্টার থেকে উদ্ধার করা হয়। 
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.গুমায়ুন কবির সিএনজি উদ্ধার ও এক ছিনতাইকারীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেপ্তার হওয়া সেলিম উপকূলিয় জলদস্যু ভাগিনা কালাম বাহিনীর সদস্য ও তালিকাভুক্ত ডাকাত।

অনলাইন আপডেট

আর্কাইভ