শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

ফেনীতে কিশোররা জড়িয়ে পড়ছে অপরাধে

ফেনী সংবাদদাতা: ফেনী শহরে চুরি-ছিনতাই সহ নানা ভয়ংকর অপরাধে জড়িয়ে পড়ার প্রবণতা বাড়ছে কিশোরদের। সাম্প্রতিক সময়ে প্রতিপক্ষের হামলা এমনকি চুরিকাঘাতের ঘটনাও ঘটছে একাধিক। চলতি সপ্তাহে শহরের নাজির রোড ও ডাক্তারপাড়ায় তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সূত্র জানায়, মঙ্গলবার শহরের নাজির রোড এলাকা থেকে আরিফ হোসেন নামের এক কিশোরকে জোরপূর্বক তুলে নিয়ে যায় প্রতিপক্ষ ফাহিম, রনি, শান্ত, রহিম ও অনিক সহ ১০-১৫ জন কিশোর। এসময় তাকে শহরের ডা. হায়দার ক্লিনিকের পিছনে নিয়ে উপর্যুপুরি কুপিয়ে নাড়ি-ভুঁড়ি বের করে ফেলে। একপর্যায়ে হাত-পা, মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থা আশংকাজনক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। একইসময় সহযোগির চুরিকাঘাতে ফাহিম আহত হয়। তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় আহত আরিফের ভাই আলী হোসেন বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে বুধবার ফেনী মডেল থানায় অভিযোগ দিয়েছেন।
এর আগে রবিবার দুপুরে শহরের ডাক্তারপাড়া মডেল থানার অদূরে সরোয়ার আলম রাফসানকে কুপিয়েছে প্রতিপক্ষরা। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় রাফসানের পিতা সামছুল আলম বাদী হয়ে জিহান (১৮), রবিউল হোসেন রবিন (২১), শরিফুল হাসান (১৯), শাহরিয়ার মাহিম (১৯), সিয়াম (১৮) ও সাব্বির (২০) এর নাম উল্লেখ করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় এজাহারভুক্ত আসামী সাব্বির (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সাব্বির নাজির রোডের আল ফালাহ বিল্ডিংয়ের বাসিন্দা জাহিদের ছেলে।
ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো: শহীদুল ইসলাম একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ