বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

সোনারগাঁয় দাবিকৃত চাঁদা না পেয়ে নির্মাণাধীন ভবনের কাজ বন্ধ করে দিয়েছে সন্ত্রাসীরা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : দাবিকৃত চাঁদা না পেয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাড়িমজলিশ এলাকায় গতকাল শনিবার দুপুরে এক ব্যাবসায়ীর নির্মাণাধীন ভবনের কাজ বন্ধ করে দিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। এবিষয়ে ওই ব্যবসায়ী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকায় স্থানীয় কাপড় ব্যবসায়ী জাকির হোসেন তার ক্রয়কৃত জায়গায় ভবন নির্মাণের কাজ পরিচালনা করে আসছিলেন। বাড়িমজলিশ গ্রামের মহিউদ্দিনের ছেলে শামীম মিয়া ও তার সহযোগীরা তার (ব্যবসায়ী জাকির হোসেন) কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসী শামীম মিয়া ও তার সহযোগীরা ভবন নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছে।

ব্যবসায়ী জাকির হোসেন বলেন, তিনি ঢাকার ইসলামপুর এলাকায় দীর্ঘদিন ধরে কাপড়ের ব্যবসা পরিচালনা করে আসছেন। উপজেলার বাড়িমজলিশ এলাকায় তার ক্রয়কৃত জমিতে ভবন নির্মাণের কাজ করতে গেলে শামীম মিয়া ও তার সহযোগীরা এক লাখ টাকা চাঁদা দািব করে। দাবিকৃত চাঁদা না পেয়ে আমার নির্মাণাধীন ভবনের কাজ বন্ধ করে দিয়েছে সন্ত্রাসী শামীম মিয়া ও তার সহযোগীরা। তিনি বলেন, আমি যদি ভবনের কাজ করি তাহলে আমাকে হত্যা করে আমার লাশ বস্তায় ভরে মেঘনা নদীতে ফেলে দিবেন। এতে আমি চরম নিরাপত্তাহীনতা ও আতংকে দিন কাটাচ্ছি। এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শামীম মিয়া বলেন, আমি কারো কাছে চাঁদা দাবি করিনি ও ভবন নির্মাণের কাজও বন্ধ করে দেইনি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।সোনারগাঁ থানার ওসি মঞ্জুর কাদের বলেন, এবিষয়ে ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে থানায় চাঁদাবাজির একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ