ঢাকা, বুধবার 02 August 2017, ১৮ শ্রাবণ ১৪২8, ৮ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

নির্বাচন হবে কমিশনের অধীনে শেখ হাসিনার অধীনে নয় -ওবায়দুল কাদের 

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন হবে কমিশনের অধীনে। শেখ হাসিনার অধীনে নয়। পৃথিবীর অন্য দেশে যে রকম নির্বাচন অনুষ্ঠিত হয় বাংলাদেশেও এর ব্যত্যয় ঘটবে না।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে (টিএসসি) এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে। সংগঠনের সভাপতি শামসুল হক ভূইয়া এমপির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, প্রধানমন্ত্রীর অর্থনীতি বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান।

সংলাপ নিয়ে ক্ষমতাসীন দলের এ নেতা বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভূয়া জন্মদিন পালন যদি বন্ধ হয় তাহলে সংলাপের পরিবেশ সৃষ্টি হতে পারে।

ওবায়দুল কাদের বলেন, যারা সংলাপের জন্য পরামর্শ দেন তারা আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ১৫ আগস্ট ভূয়া জন্মদিন পালন বন্ধ করার কথা বলুন। তিনি যদি ভূয়া জন্মদিন পালনের জন্য ক্ষমা চান এবং এবারেও জন্মদিন পালন করবেন না, ভবিষ্যতেও পালন না করার প্রতিশ্রুতি দেন তাহলে সংলাপের পরিবেশ হবে।

ওবায়দুল কাদের বলেন, হত্যাকারীরা চেয়েছিল তাকে হত্যার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর আদর্শকে নির্বাসনে পাঠাবে।

বিএনপিকে হিটলারের প্রেতাত্মা বলে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি যতো দুর্বল ও সংকুচিত হচ্ছে, তাদের মুখের বিষ ততো বাড়ছে। এরা হিটলারের চেয়ে খারাপ বলে উল্লেখ করেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ