বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

সিপিএলের মাঝপথেই ফিরলেন সাকিব-মিরাজ

স্পোর্টস রিপোর্টার: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) মাঝপথেই দেশে ফিরেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ। লক্ষ্য-অস্ট্রেলিয়া বাংলাদেশ সফরে আসার আগে বাকি পাঁচদিন অনুশীলন।
যার মাঝে ৩দিন অনুশীলন এবং বাকি ২দিনে রয়েছে একটি প্রস্তুতি ম্যাচ। এই প্রস্তুতি ম্যাচটিতেই খেলতে পারেন সাকিব ও মিরাজ। অস্ট্রেলিয়া আসার আগে দলের পরিবেশের সঙ্গে খাপ খাওয়াতেই সিপিএল ছেড়ে ফিরে এসেছেন দুজন। এদের মধ্যে সাকিব গত সোমবার রাতে ঢাকায় ফিরলেও মিরাজ ফিরেছেন গতকাল মঙ্গলবার সকালে। সাকিব ফিরেই কাল দুপুরে মিরপুর স্টেডিয়ামে এসে কিছু সময় কাটিয়ে গেছেন।
এদিকে বৃষ্টি না হলে আজ ও বৃহস্পতিবার দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ মিরপুরে হওয়ার কথা রয়েছে। শেষ মুহূর্তে বৃষ্টি হলে দুইদিনের ম্যাচটি পিছিয়ে দেওয়া হতে পারে। টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, এই প্রস্তুতি ম্যাচে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং উদীয়মান অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।সিপিএলে ত্রিনবাগো দুর্দান্ত খেললেও মিরাজকে বসে থাকতে হয়েছে সবগুলো ম্যাচেই। তাই ঢাকায় ফিরেই আজ অনুশীলনে যোগ দেবেন মিরাজ।উল্টো দিকে সিপিএল খেলে আসা সাকিব আল হাসানকে অবশ্য খালি হতে ফিরতে হয়নি।  জ্যামাইকা তালওয়াসের হয়ে ৩ ম্যাচে ৩০.৫০ গড়ে করেছেন ৬১ রান। বল হাতেও ছিলেন সফল, উইকেট নিয়েছেন ২টি। বার্বাডোজ ট্রাইডেন্টসের বিপক্ষে করেছিলেন অপরাজিত ৪৪ রান। যা দলের জয়ে কার্যকরী ভূমিকাই রাখে।

অনলাইন আপডেট

আর্কাইভ