ঢাকা, সোমবার 28 August 2017, ১৩ ভাদ্র ১৪২8, ০৫ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

সরকারের এ ধরনের ফ্যাসিবাদী আচরণ সম্পূর্ণ অমানবিক -রফিকুল ইসলাম খান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর চাঁদপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজীসহ জামায়াতের ৬ জন নেতা-কর্মীকে গত শনিবার বিকেল ৫টায় চাঁদপুর শহরের স্ট্যান্ড রোড থেকে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান। তিনি বলেন, মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজীসহ ৬ জন নেতা-কর্মীকে পুলিশ রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই অন্যায়ভাবে গ্রেফতার করেছে। 

গতকাল রোববার দেয়া বিবৃতিতে তিনি বলেন, আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে সারা দেশে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের বিনা কারণে অন্যায়ভাবে পুলিশের গ্রেফতার অত্যন্ত দুঃখজনক। সবাই যখন পরিবার-পরিজন নিয়ে পবিত্র ঈদুল আযহা উদযাপনের জন্য প্রস্তুতি নিচ্ছে ঠিক সেই মুহূর্তে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের পুলিশের গ্রেফতার করে তাদের পবিত্র ঈদুল আযহার আনন্দ থেকে বঞ্চিত করছে। সরকারের এ ধরনের ফ্যাসিবাদী আচরণ সম্পূর্ণ অমানবিক। কর্তৃত্ববাদী সরকারের এ ধরনের ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

জামায়াতে ইসলামীর চাঁদপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজীসহ সারা দেশে জামায়াতে ইসলামীর গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে পবিত্র ঈদুল আযহার পূর্বেই মুক্তি প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ