ঢাকা, মঙ্গলবার 05 September 2017, ২১ ভাদ্র ১৪২8, ১৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

পরলোকগত সাংবাদিক সঞ্জীব চৌধুরীর বাসায় বিএনপি মহাসচিব

স্টাফ রিপোর্টার : সদ্য প্রয়াত বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য সাংবাদিক সঞ্জীব চৌধুরীর পরিবারের খোঁজখবর নিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
গতকাল সোমবার দুপুরে সঞ্জীব চৌধুরীর রাজধানীর গোপীবাগের বাসায় যান বিএনপি মহাসচিব। তিনি প্রয়াত সঞ্জীব চৌধুরীর স্ত্রী শ্যামা চৌধুরী, ছেলে দেবাশীষ চৌধুরী ও মেয়ে দেবাঙ্গন চৌধুরীর সাথে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন।
এ সময়ে ফখরুলের সঙ্গে ছিলেন দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক গৌতম চক্রবর্তী, কেন্দ্রীয় নেতা রমেশ দত্ত, সুশীল বড়ুয়া, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত ১০টা ২০ মিনিটে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণে মারা যান দৈনিক আমার দেশ পত্রিকার সিনিয়র সহকারী সম্পাদক সঞ্জীব চৌধুরী। তার বয়স হয়েছিল ৬৮ বছর।
সঞ্জীব চৌধুরী দৈনিক আমার দেশ ছাড়াও দ্য নিউ নেশন, দৈনিক যুগান্তরসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। তিনি কলাম লেখক হিসেবে বিভিন্ন পত্র-পত্রিকায় রাজনৈতিক নিবন্ধ লিখতেন। তিনি বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খৃস্টান কল্যাণ ফ্রন্টের উপদেষ্টা ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ