ঢাকা, বুধবার 06 September 2017, ২২ ভাদ্র ১৪২8, ১৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় পৃথক ঘটনায় একই দিনে ৩টি অপমৃত্যু

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গায় পৃথক ঘটনায় একই দিনে ৩টি অপমৃত্যুা ঘটনা ঘটেছে। এর মধ্যে জেলার আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের পাইকপাড়ায় ময়না খাতুন নামের এক গৃহবধূ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।
জানা গেছে, বৃহস্পতিবার সকালে আলমডাঙ্গা পাইকপাড়া স্কুলপাড়ার আশকার আলী স্ত্রী ময়না খাতুন সকলের অলক্ষ্যে নিজের ঘরের আড়াই দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। এই সময় বাড়িতে কোনো লোকজন না থাকায় প্রথমে কেউ বুঝতে পারেনি। মাঠ থেকে সকলে বাড়ি আসলে ঘরে ঢুকে ময়নার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে  পাইকপাড়া ফাড়ি পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
অপর ঘটনায়- চুয়াডাঙ্গা সদরের পৌর এলাকায় তালগাছ থেকে পড়ে এক গাছির মৃত্যু হয়েছে। জানাগেছে- বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা শহরের পৌরকলেজ পাড়ার আলেম ম-লের তালবাগানে প্রতিদিনের মতো গাছি শরীফ ম-ল তালগাছে উঠে তাড়ি তৈরীর প্রক্রিয়া করছিল। হঠাৎ তালগাছ থেকে ফসকে নীচে পড়ে সঙ্গাহীন হয়ে পড়ে। এ সময় সেখানে অবস্থানরত সকল তাড়ি খোর অবস্থা বেগতিক সঠকে পড়লে পরে ২/১ জন তাকে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
অপর ঘটনায়- জেলার দামুড়হুদা উপজেলার হেমায়েতপুরে বিদ্যুৎ স্পৃষ্টে খাদিজা খাতুন (৫০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সে উক্ত গ্রামের আব্দুর রহমানের স্ত্রী। জানাগেছে- বিকালে বাড়ির দেওয়ালের সাথে হেলান দিয়ে দাড়িয়ে থাকার সময় পাশের বিদ্যুতের আর্থিং তারে হাত দিলে বিদ্যুৎ স্পৃষ্টে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

অনলাইন আপডেট

আর্কাইভ