ঢাকা, বুধবার 06 September 2017, ২২ ভাদ্র ১৪২8, ১৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

সিদ্ধিরগঞ্জ (না:গঞ্জ) সংবাদদাতা : সিদ্ধিরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে আহত হেলেনা আক্তার আঁখি (২৭) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে মারা গেছেন।
পুলিশ সম্প্রতি ভোররাতে হেলেনার ঘাতক স্বামী মোমেন(৩৬)কে আটক করেছে। পারিবারিক কলহের জের ধরে গত ২৭ আগষ্ট হেলেনাকে গলায় ও হাতে ছুিরকাঘাত করেছিল তার স্বামী। জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় এঘটনাটি ঘটে। আটক মোমেনের বাড়ি কুমিল্লা জেলার মুরাদ নগর থানার কুড়পাড়া গ্রামে। জালকুড়ি এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতো।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মকবুল হোসেন এলাকাবাসীর বরাত দিয়ে জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী মোমেন স্ত্রী হেলেনা আক্তার আঁখিকে ছুরিকাঘাত  করে। ছুরিকাঘাতে তার গলায় ও হাতে আঘাত লাগে।
পরে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় ফিরিয়ে নিয়ে আসে হেলেনাকে। পরদিন সোমবার আবারও ছুরিকাঘাতের ক্ষতস্থানে অসহ্য যন্ত্রনা করলে পুনরায় ওই হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা সম্পন্ন না করে আবারও তাকে বাসায় নিয়ে আসে। পরে হেলেনার অবস্থার আরো অবনতি হলে মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে নিহতের স্বজনদের পক্ষ থেকে দেয়া তথ্যমতে মোমেনকে আটক করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ