ঢাকা, বুধবার 06 September 2017, ২২ ভাদ্র ১৪২8, ১৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

চৌগাছায় বিএনপি নেতা মাস্টার কুদ্দুসের ইন্তিকাল

চৌগাছা (যশোর) সংবাদদাতা: যশোরের চৌগাছা উপজেলা পাশাপোল ইউনিয়ন বিএনপি’র সভাপতি  মাস্টার মোস্তÍফা রুহুল কুদ্দুস (৪৮) ইন্তিকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। উপজেলা বিএনপি’র সহসভাপতি এমএ ছালাম এ মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি উপজেলার দশপাকিয়া গ্রামের মৃত খলিলুর রহমান গোলদারের ছেলে ও দশপাকিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
তার এ অকাল মৃত্যুতে রাজনৈতিক দলের নেতা ও বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। তার পারিবারিক সূত্রে জানাযায় রবিবার সকালে তিনি অন্য দিনের ন্যায় খুব সকালে স্কুলে ছেলে-মেয়েদের কচিং করাতে  ভাড়ী থেকে বের হন। তিনি স্কুলে পৌছানোর পর হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন।
এ খবর জানতে পেরে তার স্বজনরা স্থানীয় লোকজনের সহযোগীতায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। তিনি দলীয় মনোনয়ন (প্রতীক ধানের শীষ) নিয়ে পরপর দুইবার পাশাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন।
তিনি স্ত্রী ও ১ পুত্রসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে দীর্ঘ দিন ইউনিয়ন বিএনপি’র সভাপতি মাস্টার মোস্তÍফা রুহুল কুদ্দুসের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাজনৈতিক সহকর্মী, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। মুহূর্তের মধ্যে এ হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়।
এ দিকে তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেছেন জেলা যশোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামছুল হুদা, সাধারণ সস্পাদক এ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ন-সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, সহ-সভাপতি এ্যাড. ঈসা হক প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ