মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
Online Edition

রূপগঞ্জে পৃথক স্থানে নারীসহ ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: রূপগঞ্জে জমি সংক্রান্ত ও পূর্ব-শত্রুতার বিরোধকে কেন্দ্র করে পৃথক স্থানে প্রতিপক্ষের লোকজন নারীসহ ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার জাঙ্গীর, বাগলা ও কাজীপাড়া এলাকায় ঘটে এসব ঘটনা।

কাজীপাড়া এলাকার গৃহবধূ আছমা বেগম জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ আবুল কালাম আজাদ, রমজান, সাইফুল রাজুসহ একদল ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এক পর্যায়ে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। পরে পরিবারে লোকজন আছমা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আহসান উদ্দিন জানান, দাউদপুর ইউনিয়নের বাঘলা পুকুরপাড় এলাকায় তার নয় শতাংশ জমি রয়েছে। এ জমির উপর দিয়ে একই এলাকার নুর ইসলাম নবুর ছেলে অসিম, মহসিন জোরপূর্বক রাস্তা নিতে চাইলে জমির মালিক আহসান উদ্দিনের স্ত্রী নাজমা আক্তার বাধা দেয়। তর্কবির্তকের এক পর্যায় অসিম, মহসিন, হাসমত, বুরুজ মিয়াসহ তাদের লোকজন নাজমা আক্তারকে পিটিয়ে কুপিয়ে জখম করে। নাজমাকে বাঁচাতে তার স্বামী আহসান উদ্দিন এগিয়ে এলে তারা আহসান উদ্দিনকেও পিটিয়ে জখম করে। এ সময় এলাকাবাসী আহসান উদ্দিন ও তার স্ত্রী নাজমা আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

জাঙ্গীর এলাকায় হামলার শিকার আহত শাহিদুল ইসলাম জানান, তার শ্বশুর বাদল মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে একই এলাকার আব্দুস সামাদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে সামাদের ভাড়াটে ও তালিকাভুক্ত সন্ত্রাসী হেন্ডকাপ মহিবুর রহমান মহি ও হাফিজুলসহ আরো ৫/৬ জন দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে গতকাল সোমবার সন্ধ্যায় অতর্কিতভাবে শাহিদুলের উপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের লাঠির আঘাতে ও চাপাতি দিয়ে কুপিয়ে শাহিদুল ইসলামকে মারাত্মক জখম করে । এ সময় শাহিদুলকে বাাঁচাতে তার  স্ত্রী ম্মৃতি আক্তার  তার শাশুরী মাহমুদা এবং ভাই কাজল এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয় । আহতদের ডাক-চিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে আসতে দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পৃথক ঘটনায় অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, পৃথক ঘটনার ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক অভিযুক্তদের  বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ