ঢাকা, রোববার 29 October 2017, ১৪ কার্তিক ১৪২8, ৮ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

চবিতে ছাত্রলীগের বগিভিত্তিক দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেল স্টেশনে গত শুক্রবার রাত ৯টায় ছাত্রলীগের বগি ভিত্তিক দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আহতরা সবাই ছাত্রলীগের বগি ভিওিক ‘এপিটাফ’ নামের সংগঠনের কর্মী। তাদের উপর হামলা চালায় ‘ভি এক্স’ কর্মীরা। আহতরা হলেন- পরিবেশ বিজ্ঞান বিভাগের ছাত্র মাঈন ভুইয়া রিজন, ফরেস্ট্রির লুৎফর রহমান রায়হান, মেহেদি হাসান  রিয়াদ ও শাহাদত হোসেন মুন্না।
পুলিশ জানায় বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।‘ভি এক্স’ গ্রুপের নেতা মিজানুর রহমান  বলেন, এপিটাফ কর্মীদের সাথে জুনিয়রদের ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টির মীমাংসা করা হবে।
প্রক্সি দেয়ার সময় এক তরুন আটক
গত শনিবার সকালে চট্টগ্রাম  বিশ্ববিদ্যালয়ের বায়োলজিক্যাল সায়েন্স অনুষদ থেকে চবির  ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম  বর্ষের ‘বি’ ইউনিটের (কলা ও মানববিদ্যা অনুষদ) ভর্তি পরীক্ষায় প্রক্সি   দেওয়ার সময় একজনকে আটক করা হয়েছে। চবির সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ বিষয়টি নিশ্চিত করেছেন। আটক শাহেদুল ইসলামকে (২০) হাটহাজারী থানায় নিয়ে যাওয়া হয়েছে।
সড়ক দুর্ঘটনায় এক নারীর মর্মান্তিক মৃত্যু
গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার ২ নম্বর গেইট এলাকায়  রিকশায় চড়ে বাসায় ফেরার সময় ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মাকসুদা বেগম নেলি (৩৬) নামে এক নারী। মাকসুদা বেগম নগরীর বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ কলোনি এলাকার মোনায়েম চৌধুরীর স্ত্রী। তাদের গ্রামের বাড়ি সিলেট জেলায়।
জানা গেছে ,সকালে ভাগ্নে মুনতাসির আহমেদ খান তাহছিনকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন ওই নারী। ভাগ্নের ভর্তি পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।  নিহতের ভাগ্নে মুনতাসির আহমেদ খান তাহছিন  বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শেষ করে রিকশায় চড়ে মামীকে নিয়ে বাসায় ফিরছিলাম। দুই নম্বর গেইট মোড় পার হয়ে কিছুদূর যেতেই পেছন থেকে রডবাহী একটি ট্রাক আমাদের রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশা থেকে পড়ে যান মামী। পরে ট্রাকটি মামীর গায়ের ওপর দিয়ে চলে গেলে ওনার শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।

অনলাইন আপডেট

আর্কাইভ