ঢাকা, রোববার 29 October 2017, ১৪ কার্তিক ১৪২8, ৮ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

রামগঞ্জে যুবলীগের দু’গ্রুপের মধ্যে গুলীবিনিময় ॥ গুলীদ্ধি ২

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা : জেলার রামগঞ্জ উপজেলার ৯নম্বর ভোলাকোট ইউনিয়নের আথাকরা বাজারে স্থানীয় যুবলীগের দুই গ্রুপের গুলীবিনিময় হয়। এতে ২ জন গুলীবিদ্ধসহ ৪ জন আহত হয়। পুলিশ উক্ত গ্রামে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করেছে। পুলিশ অভিযান চালিয়ে পরিত্যক্ত একটি দেশীয় এলজি, ১টি চাপাতী, চাইনিজ কুড়াল ও ছুরিসহ উদ্ধার করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আথাকরা বাজার ও ভোলাকোট ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বশির আহম্মেদ মানিক ও ওয়ার্ড যুবলীগ সভাপতি মহিন ড্রাইভার সমর্থিতদের মাঝে শুক্রবার রাতে পাল্টাপাল্টি গুলিবর্ষণ ও হামলার ঘটনায় কবির হোসেন ও এমরান হোসেন নামে দুইজন গুলীবিদ্ধসহ আহত হয় চারজন।
এঘটনায় শুক্রবার রাতে ও শনিবার সকালে রামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়ার নেতৃত্বে পুলিশ ভোলাকোট ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উভয় পক্ষের আথাকরা গোপাল বাড়ীর মুকবুল হোসেনের ছেলে আরিফ হোসেন (১৯), দেহলা আবদুল আলী ব্যাপারী বাড়ীর মৃত শাহাদাৎ হোসেনের ছেলে সাইফুল ইসলাম পলাশ (২০), আথাকরা আকরাম উদ্দিন ব্যপারী বাড়ীর ইসমাইল হোসেন (২০), আথাকরা সুতার বাড়ীর নুরুল আমীনের ছেলে মোঃ সুমন (২১), পূর্ব দেহলা আকরাম আলী চেরাঙ্গ বাড়ীর আমির হোসেনের ছেলে তাওহীদ তুহিন (১৭), দেহলা নাজির আলী পন্ডিত বাড়ীর মৃত আবদুল লতিফের ছেলে বাবুল মিয়া (৫০) ও পশ্চিম শোশালিয়া গ্রামের গোলাম কিবরিয়া মানিক মাষ্টারের ছেলে সাইদুল ইসলাম সায়হাম (২১)সহ ৭জনকে আটক করে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া জানান, এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ