শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

গাজীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহত ॥ ২ পুলিশ আহত

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর সিটিকরপোরেশনের নলজানীর টিএন্ডটি এলাকায় ডাকাতির প্রস্তুুতি কালে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে এক ডাকাত সদস্য নিহত ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একরাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার এবং পালিয়ে যাওয়ার সময় দুই ডাকাত সদস্যকে আটক করেছে।
নিহত মো. আফাজ উদ্দিন (৩২), ময়মনসিংহের পাগলা থানার পাতাহার গ্রামের মো. গিয়াস উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে গাজীপুরের শ্রীপুর, কাপাসিয়াসহ ময়মনসিংহের বিভিন্ন থানায় খুনসহ ডাকাতির মোট ১২টি মামলা রয়েছে। আহতরা হলো রুবেল (৩০) ও আলম (২৮)।
গাজীপুর সদর-টঙ্গী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাখাওয়াত হাসেন জানান, ভোর রাতে নলজানী এলাকায় অস্ত্রধারী একটি ডাকাত দলের ডাকাতির প্রস্তুতির খবর পায় পুলিশ। পরে পুলিশ ওই স্থানে অভিযানে যায়। এ সময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে ছুড়েতে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে ডাকাত সদস্য আফাজ উদ্দিন গুলিবিদ্ধ হয়। পরে আফাজকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় আলম ও রুবেল হোসেনকে আটক করা হয়। ডাকাতদের ধরতে গিয়ে জয়দেবপুর থানার এসআই মো. সাদেকুর রহমান ও কনস্টেবল মো. হযরত আলী আহত হয়েছে। তাদের হাসপাতালে প্রাথমিক চিকিতসা দেয়া হয়েছে। সাখাওয়াত হোসেন আরও জানান, আফাজের বিরুদ্ধে পার্শ্ববর্তী শ্রীপুর থানায় ৬টি, কাপাসিয়া থানায় ১টি, গফরগাঁও থানায় ১টি ও পাগলা থানায় আরও ৪টি ডাকাতি মামলা রয়েছে। আটককৃতরা প্রত্যকে আন্তজেলা ডাকাত দলের সদস্য। তাদের কাছ থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ