বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

এম . কে. আনোয়ার স্মরণে তিতাসে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মরহুম এম. কে. আনোয়ার স্মরণে গতকাল শুক্রবার বিকেলে তিতাস উপজেলা বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা বিএনপি সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে কড়িকান্দি ইভা হাইস্কুল প্রাঙ্গণে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, এম. কে. আনোয়ারের জেষ্ঠ্য পুত্র মাহমুদ আনোয়ার (কায়জার), কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, দলের উপজেলা সাধারণ সম্পাদক ওসমান গণি ভুইয়া, সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান ভি. পি. আক্তারুজ্জামান। উপস্থিত ছিলেন দলের নির্বাহী কমিটির সদস্য মাহফুজুল ইসলাম, হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের সেক্রেটারি এ্যাড. আজিজুর রহমান মোল্লা, বীর মুক্তিযোদ্ধা ডাকসুর সাবেক ছাত্রনেতা মো. আখতার হোসেন, উপজেলা মহিলা দলের সভাপতি মোসা. রুবি ইসলামসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের  নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আবু হানিফ। উল্লেখ্য গত ২৩ অক্টোবর সোমবার দিবাগত রাত ১.২০মিনিটে রাজধানীর এ্যলিফেন্ট রোডের নিজ বাসায় ৮৪ বছর বয়সে এম. কে. আনোয়ার মৃত্যু বরণ করেন। ২৪ অক্টোবর ঢাকায় ৩ বার ও ২৫ অক্টোবর তিতাস ও হোমনায় জানাযা শেষে হোমনা সদরস্থ তার বাসভবন প্রাঙ্গণে তাকে দাফন করা হয়। অপরদিকে তিতাসে জানাযার নামাযে অংশ নিতে গিয়ে উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হাজী আলী হোসেন মোল্লা সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন থাকায় তার আশু-সুস্থ্যতা কামনা করে দোয়া চেয়েছেন পরিবারের লোকজন।

অনলাইন আপডেট

আর্কাইভ