বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী ও তার বন্ধুর ফাঁসী

নাটোর সংবাদদাতা: নাটোরের সিংড়া উপজেলায় স্ত্রী হত্যার দায়ে স্বামী ও স্বামীর বন্ধুর ফাঁসীর আদেশ দিয়েছে আদালত।
সোমবার বিকেলে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হাসানুজ্জামান এই রায় দেন। সাজাপ্রাপ্তরা হলো সিংড়া উপজেলার ধুলিয়াডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের সেকেন্দার আলী মোল্লার ছেলে আব্দুস সালাম মোল্লা (৩০) এবং তার বন্ধু একই গ্রামের আব্দুস সাত্তার সোনারের ছেলে সাইফুল ইসলাম (৩১)।
আদালত সূত্রে জানা যায়, ২০০৪ সালের ২৫ নভেম্বর সিংড়া উপজেলার নূরপুর গ্রামের আবু তালেব বেপারীর মেয়ে জাহানারা বেগমের (২০) সাথে একই উপজেলার ধুলিয়াডাঙ্গা গ্রামের আব্দুস সালাম মোল্লার বিয়ে হয়। বিয়ের পর পরই যৌতুক নিয়ে তাদের মধ্যে বিবাদ শুরু হয়।
পরে একই বছরের ১ ডিসেম্বর দিনগত রাতে আব্দুস সালাম মোল্লা তার স্ত্রী জাহানারাকে একই গ্রামের বন্ধু সাইফুলের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।
আর বন্ধু সাইফুল ইসলাম ওই গ্রামের একটি পুকুরের কাছে তাদের জন্য অপেক্ষা করছিল। পুর্ব পরিকল্পনা অনুযায়ী আব্দুস সালাম ও সাইফুল দুইজনে মিলে রাত ১১টার দিকে  সালামের স্ত্রী জাহানারাকে গলা কেটে হত্যা করে ওই পুকুরে ফেলে রাখে। পরদিন সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ ওই পুকুর থেকে তার  লাশ উদ্ধার করে।
এই ঘটনায় ২ ডিসেম্বর জাহানারার বাবা আবু তালেব বেপারী বাদি হয়ে নিহতের স্বামী আব্দুস সালাম মোল্লা, তার বন্ধু সাইফুল ইসলাম ও শশুর-শাশুড়ীকে আসামী করে সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকতার্ এসআই খিতিশ চন্দ্র সাহা আসামী স্বামী আব্দুস সালাম মোল্লা ও বন্ধু সাইফুল ইসলামকে অভিযুক্ত করে মামলাটি বিচারের জন্য আদালতে চার্জশীট প্রদান করেন। 
স্বাক্ষ্য প্রমান শেষে সোমবার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো.হাসানুজ্জামান আসামী স্বামী আব্দুস সালাম মোল্লা ও তার বন্ধু সাইফুলকে ফাঁসীর আদেশ দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ