বুধবার ১৭ এপ্রিল ২০২৪
Online Edition

কালীগঞ্জে পুলিশকে সহযোগিতা করতে গিয়ে ছাত্রলীগ নেতা নিহত

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে পুলিশকে সহযোগিতা করতে গিয়ে কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় কালীগঞ্জ থানার পুলিশের দুই এসআই আহত হয়েছেন। শনিবার দুপুরে কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ছাত্রলীগ নেতার নাম মাহফুজ আলম (২৪)। সে কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ রাজনগর গ্রামের সোলাইমানের ছেলে এবং বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যায়ল এইচএসসি প্রোগ্রামের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। আহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ থানার এসআই সাকিব হাসান (২৮) ও পিএসআই রোমান (২৫)।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ ও কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনসহ স্থানীয়রা জানান, শনিবার দুপুরে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মূলগাঁও এলাকায় থানার এসআই সাকিব হাসান ডিউটি করছিলেন। এ সময় তিনি গাছভর্তি একটি ট্রাককে থামাতে সিগন্যাল দেন। কিন্তু চালক পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুতগতিতে ট্রাক নিয়ে টঙ্গীর দিকে পালিয়ে যেতে থাকে। ঘটনার সময় ওই স্থানে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা ছাত্রলীগ নেতা মাহফুজের সহযোগীতায় মোটরসাইকেল নিয়ে পুলিশের এসআই সাকিব ও পিএসআই রোমান ট্রাকটির পিছু নিয়ে ধাওয়া করতে থাকেন। ছাত্রলীগ নেতা মাহফুজ মোটরসাইকেল চালাচ্ছিলেন। তারা কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদরাসার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঘোড়াশালগামী অপর একটি কাভার্ডভ্যানের সঙ্গে ট্রাকের পিছু নেয়া মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ছাত্রলীগ নেতা মাহফুজ ঘটনাস্থলেই নিহত হন। এঘটনায় মোটরসাইকেলের অপর দু’আরোহী কালীগঞ্জ থানার এইআই সাকিব ও পিএসআই রোমান আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি আটক করেছে। তবে গাছ ভর্তি ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ