শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

আদমদীঘিতে চালককে ছুরিকাহত করে মটরসাইকেল ছিনতাই

 

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা: বগুড়ার আদমদীঘি উপজেলার নশরৎপুর-কড়ই সড়কের নিমতলী মোড়ে এক মটরসাইকেল চালককে ছুরিকাহত ও দুই আরোহীকে বেদম মারপিট করে মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার রাতে ওই সড়কের মঠপুকুরিয়া গ্রামের পাশে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত চালক ও আরোহীরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মঠপুকুরিয়া গ্রামের বাসিন্দা ও হ্যাচারী ব্যবসায়ী আব্দূল আজিজ (৫০) তার দুই সহযোগী সাইফূল ইসলাম এবং আলাউদ্দীন আলীকে নিয়ে মটরসাইকেলে করে নশরৎপুর বাজার থেকে গ্রামের বাড়ি মঠপুকুরিয়া গ্রামে ফিরছিলেন। 

শনিবার রাত আনুমানিক সাড়ে আট’টার দিকে তাদের মোটরসাইকেলটি নিমতলী মোড়ে পৌঁছলে কয়েকজন ছিনতাইকারি মটরসাইকেলের পথরোধ করে। এ সময় দুর্বৃত্তরা মটরসাইকেলের চালক আলাউদ্দীনকে ছুরিকাহত করে এবং মোটরসাইকেল আরোহী আব্দুল আজিজ ও সাইফুল ইসলামকে লোহার রড দিয়ে বেদম মারপিট করে মটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। আহতদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসে এবং তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসালয়ে নিয়ে চিকিৎসা করেন। এ ঘটনায় রোববার সকালে মটরসাইকেল মালিক আব্দুল আজিজ আদমদীঘি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাইদ মো. ওয়াহেদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই স্থানে প্রতিদিন কয়েকজন গ্রাম পুলিশ পাহাড়ায় থাকে। ঘটনার রাতে পাহাড়া না থাকায় এ ঘটনা ঘটেছে। 

তিনি বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং অপরাধীদের আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে ।

অনলাইন আপডেট

আর্কাইভ