ঢাকা, বৃহস্পতিবার 1 February 2018, ১৯ মাঘ ১৪২৪, ১৪ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ডা. ফরিদকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার পর পাওয়া গেল খুলনা থানায়!

খুলনা অফিস : খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল-এর এ্যানেস্থেসিয়া বিভাগের প্রধান ডা. ফরিদ আহমেদকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়ার পর তাকে খুলনা সদর থানায় পাওয়া গেছে। যদিও বিষয়টি ডা. ফরিদ আহমেদ ও পুলিশ অস্বীকার করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৮টায় নগরীর ফেরিঘাট মোড় থেকে মোটরসাইকেল আরোহী কিছু ব্যক্তি ডিবি পরিচয়ে ডা. ফরিদ আহমেদকে তুলে নিয়ে যায়। এর পর পরই  ডা. ফরিদ আহমেদের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, এ খবর ছড়িয়ে পড়লে পরিবার ও সহকর্মীরা ডিবি পুলিশের সাথে যোগাযোগ করে। তবে বিষয়টি জানেন না বলে ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে খুলনা সদর থানা থেকে উদ্ধার করা হয়েছে বলে তার এক সহকর্মী জানান। বিষয়টি নিশ্চিত করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিব) একাধিক নেতা।
এ ব্যাপারে খুলনা সদর থানার ওসি এম এম মিজানুর রহমান ও  ডা. ফরিদ আহমেদের সাথে যোগাযোগ করা হলে উভয়ই ঘটনা এড়িয়ে যান। ফলে কি কারণে তাকে তুলে নেয়া হয়েছিল তা নিশ্চিত হওয়া যায়নি। অন্যদিকে মহানগর ডিবির একটি সূত্র জানায়, এ বিষয়ে তারা অবগত নন। কেন ডিবি পরিচয়ে তাকে তুলে নেয়া হয়েছিল তাও তাদের অজানা।

অনলাইন আপডেট

আর্কাইভ