বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

সিলেটে দুই হত্যা মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুলসহ ৮০০ আসামী

সিলেট ব্যুরো : সিলেটের দক্ষিণ সুরমায় গত মঙ্গলবার বরইকান্দি গ্রামের দুই পাড়ার লোকজনের সংঘর্ষে বরইকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বরইকান্দির মাঝপাড়া গ্রামের মাসুক মিয়া (৫০) ও বাবুল মিয়া (৩৫) নামের দুই ব্যাক্তি নিহত হওয়ার ঘটনায় গতকাল বৃহস্পতিবার মামলা দায়ের করা হয়েছে। এসএমপির দক্ষিণ সুরমা থানায়। 

১০৯ জনের নাম উল্লেখ করে এবং ৭০০-৮০০ জনকে অজ্ঞাতনামা করে মামলা দায়ের করেছেন নিহত বাবুল মিয়ার বড় ভাই সেবুল মিয়া। মামলার প্রধান আসামী করা হয়েছে আলফু মিয়ার ছেলে সাইফ ও মুহিদকে। দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ফজল দৈনিক সংগ্রামকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন এই মামলায় নিরপরাধ কোন লোক হয়রানির শিকার হবে না।  রাতেই মামলাটি এফআইআরভুক্ত করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। 

নিহত মাসুক মিয়া সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সিলেট সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ফারুক আহমদের আপন বড় ভাই। আর বাবুল মিয়া বরইকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা।

গত মঙ্গলবার দক্ষিণ সুরমা আওয়ামী লীগ নেতা গৌছ মিয়া ও আলফু মিয়ার মধ্যে সংঘর্ষে দুইজন নিহত ও অত্যন্ত ২৫ জন আহত হয়। গত বুধবার নিহতদের নামাজে জানাজা শেষে  বরইকান্দি গ্রামে দাফন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ