শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

ফরিদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত

ফরিদপুর সংবাদদাতা : জেলার চরভদ্রাসন উপজেলার লোহারটেক নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
নিহতরা হলেন- চরভদ্রাসনের সদরের বিএসডাঙ্গী হেলিপ্যাড নামক এলাকার রশিদ মুন্সীর ছেলে মাসুদ মুন্সী (২১) ও আব্দুল সিকদারের ডাঙ্গীর শেখ ওহাবের ছেলে মেহেদী হাসান মিঠু (২০)।
প্রত্যক্ষদর্শীরা  জানায়, রোববার রাত সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ওই মোটরসাইকেলের তিনজন আরোহী মারাত্মকভাবে আহত হন। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিসৎক জানান, রাত ১১টার দিকে আহতদের হাসপাতালে আনার পর তিনজনের মধ্যে দু’জনের মৃত্যু হয়। অপরজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।
চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত নিহতদের পরিচয় নিশ্চিত করেন।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাস চাপায় নুরুল আমিন (৫২) নামে এক গার্মেন্টস কর্মচারী নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার আউখাব এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা। নিহত নুরুল আমিন রাজধানীর ডেমরা এলাকার মৃত মুসলিম বেপারির ছেলে। তিনি উপজেলার আউখাব এলাকার পদ্মা টেক্সটাইলের কর্মচারী হিসেবে কাজ করে আসছিলেন। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল আলম জানান, বাসা থেকে কর্মস্থল পদ্মা টেক্সটাইলে যাওয়ার পথে সড়ক পারাপারের সময় যাতায়াত পরিবহনের একটি দ্রুতগামী বাস চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন। ঘাতক বাস আটক করলেও চালক-হেলপার পলাতক রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ