শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

খুলনায় বিপুল ভারতীয় গলদা পোনা জব্দ

খুলনা অফিস : ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৪২ পলি গলদার রেনু জব্দ করেছে কোস্টগার্ড। এসময় একটি প্রাইভেট কার ও চারটি মোটরসাইকেলসহ নয়জনকে গ্রেফতার করেছে। গতকাল বুধবার সকালে খুলনার খানজাহান আলী (র.) সেতু এলাকায় অভিযান চালিয়ে এ পোনা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ছয় লক্ষাধিক টাকা বলে কোস্টগার্ড জানিয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, অনুপম মন্ডল (৩২), মো. বিল্লাল হোসেন (২২), রবিউল ইসলাম (৩৪), মো. আবু হানিফ (২০), মো. ফারুক হোসেন (২৬), মেহেদী হাসান (২০), হাসান মোড়ল (২৬), বিধান সরকার (২৭) ও সাগর ইসলাম (২৪)। এদের সকলের বাড়ি সাতক্ষীরার দেবহাটা এলাকায়।
কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড পশ্চিম জোনের রূপসা স্টেশনের পেডি অফিসার তাহেরুল ইসলামের নেতৃত্বে একটি টিম বুধবার ভোরে খানজাহান আলী (র.) সেতু এলাকায় অভিযান চালায়। এ সময় ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৪২ পলি গলদার রেনু জব্দ করা হয়।
কোস্টগার্ড জানায়, প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে এসব রেনু সাতক্ষীরার দেবহাটা থেকে ফকিরহাটের ফলতিতা মোকামে নিয়ে যাওয়া হচ্ছিল। প্রতিটি পলিতে ১৫ হাজার রেনু রয়েছে।
এদিকে, খবর পেয়ে রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইলিয়াছুর রহমান ও সহকারী মৎস্য কর্মকর্তা সরদার জুলফিকার আলী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম পরিদর্শন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ