ঢাকা, রোববার 3 June 2018, ২০ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

সরকার পরিকল্পিতভাবে বন্দুকযুদ্ধের মাধ্যমে দেশে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে রাখছে -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম, পীর সাহেব চরমোনাই বলেন, মাদক বিরোধী অভিযান ভালো কিন্তু বিচার বহির্ভূত হত্যাকান্ড কোনভাবেই সমর্থনযোগ্য নয়। গত কয়েক দিনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে কথিত বন্দুকযুদ্ধে শতাধিক ব্যক্তি প্রাণ হারায়। যা একটি সভ্য দেশের জন্য কোনভাবেই কাম্য নয়। তিনি বলেন, আমরা মনে করি ক্ষমতাসীনরা ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য পরিকল্পিতভাবে দেশে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে রেখেছে।
গতকাল শনিবার ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়নে কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে আয়োজিত “আদর্শ যুবক তৈরীতে সিয়ামের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী,  প্রেমিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী, নায়েবে আমির আল্লামা আব্দুল হক্ব আজাদ, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজি আতাউর রহমান, ইসলামী যুব আন্দোলনের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ শরিফুল ইসলাম, সেক্রেটারি জেনারেল মাওলানা নেছার উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, জাতীয় নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে দলীয় মদদপুষ্ট নির্বাচন কমিশনের কারণে দেশের মানুষের মধ্যে নির্বাচন নিয়ে ততই আতঙ্ক বৃদ্ধি পাচ্ছে। এই অচল অবস্থা থেকে মুক্তি পেতে তিনি দেশের সকল শ্রেণি পেশার মানুষের প্রতি ঐক্যবদ্ব হওয়ার আহ্বান জানান।
পীর সাহেব চরমোনাই আরো বলেন, মাদক একটি জাতীয় সমস্যা। এর সমাধানে যুব সমাজকে সচেতন করতে হবে এবং ইসলামী অনুশাসনের প্রতি উদ্বুদ্ধ করতে হবে। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ