শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

বাংলাদেশে বিশ্বকাপ ট্রফি আসছে আজ

স্পোর্টস রিপোর্টার : আগামী বছরের মে মাসে ইংল্যান্ডে বসছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর ‘২০১৯ ওয়ানডে বিশ্বকাপ ক্রিকেট’ । বিশ্বকাপ ক্রিকেটকে সামনে রেখে বিশ্বকাপ ট্রফি অংশ নেয়া প্রতিটি দেশেই ভ্রমন করবে। 

এরই অংশ হিসেবে আজ বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি। আজ ঢাকায় পৌঁছার পর সকাল ১১টা থেকে ১২টায় শেরে বাংলা স্টেডিয়ামস্থ বিসিবি একাডেমির সামনে রাখা হবে ট্রফিটি। মূলতঃ জাতীয় দলের ক্রিকেটারদের জন্যই বিসিবি একাডেমির সামনে প্রদর্শিত হবে ট্রফিটি। যেহেতু জিম্বাবুয়ে সিরিজের জন্য মিরপুর স্টেডিয়ামেই অনুশীলন চলছে মাশরাফিদের, তাই তারা ট্রফিটির কাছাকাছিই থাকবেন। একই সময়ে হয়তো মিডিয়ার মানুষজনেরও ট্রফি দেখার ও ফটোসেশন করার সুযোগটা হয়ে যাবে। 

এখানেই শেষ নয়। স্বচক্ষে এই ট্রফিটি  দেখার সুযোগ থাকছে সাধারণ ক্রিকেটপ্রেমীদেরও। ঢাকা, সিলেট আর চট্টগ্রাম-এই তিন শহরেই যাচ্ছে বিশ্বকাপ ট্রফিটি। ১৮ অক্টোবর ঢাকায় যমুনা ফিউচার পার্কে ট্রফিটি সর্বসাধারণের দেখার জন্য উম্মুক্ত থাকবে এটি। 

পরের দিন ১৯ অক্টোবর সিলেট ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আর ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী  স্টেডিয়ামে ট্রফিটি প্রদর্শিত হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ