ঢাকা, বৃহস্পতিবার 27 December 2018, ১৩ পৌষ ১৪২৫, ১৯ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

জামায়াতকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যেই মিথ্যাচার করা হচ্ছে -মাওলানা মা’ছুম

আওয়ামী লীগের নারায়ণগঞ্জের একেএম শামীম ওসমান গত ২৫ ডিসেম্বর সন্ধ্যায় আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে বাংলাদেশ জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে যে ভিত্তিহীন মিথ্যা অভিযোগ উত্থাপন করেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম। তিনি বলেন, নারায়ণগঞ্জের আওয়ামী লীগের নেতা একেএম শামীম ওসমান বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে আগামী ৪৮ ঘন্টার মধ্যে নাশকতা করার যে আশঙ্কা ব্যক্ত করেছেন তার কোনো ভিত্তি নেই। জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে লক্ষ্য করে তার এ অমূলক আশঙ্কার তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, একেএম শামীম ওসমানের বক্তব্যের জবাবে আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই’র সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের কোনো সম্পর্ক নেই, এ কথা আমরা বার বার বলা সত্ত্বেও পুনরায় এ ধরনের মিথ্যাচার করা অত্যন্ত দুঃখজনক। জামায়াতের বিরুদ্ধে প্রদত্ত আওয়ামী লীগের নেতাদের মিথ্যা বক্তব্য সরকারের সমর্থক সংবাদপত্রগুলো আগ্রহের সাথে প্রচার করে। কিন্তু জামায়াতের পক্ষ থেকে ঐ সব মিথ্যা বক্তব্যের প্রতিবাদ জানানো সত্ত্বেও সংশ্লিষ্ট পত্রিকাগুলো তা ছাপে না। এতেই বুঝা যায় যে, জামায়াতে ইসলামীকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যেই এ ধরনের মিথ্যাচার করা হচ্ছে।
কাজেই জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে এ ধরনের ভিত্তিহীন মিথ্যা প্রচারণা চালানো থেকে বিরত থাকার জন্য তিনি একেএম শামীম ওসমানের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ