বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

রাজশাহীতে পুলিশের উপর হামলায় আ’লীগ নেতাসহ ১০ জন আটক

রাজশাহী অফিস : রাজশাহী মহানগরীতে পুলিশের উপর হামলার ঘটনায় ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও আ’লীগ নেতা রবিউল ইসলাম তজুসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ৩টার দিকে এ ঘটনা ঘটে। অপরদিকে নাশকতার মামলায় নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রবিকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, গত শনিবার রাতে নগরীর শাহাজিপাড়া এলাকায় একটি সালিশ চলাকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু মিমাংসার জন্য লোক পাঠালে এক পর্যায়ে কাউন্সিলরের লোকের সাথে বিরোধীয় পক্ষ সাকিব-রতনের মারামারি হয়। এসময় সাকিবের মাথা ফেটে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে সাকিব হাসপাতাল থেকে সুস্থ হয়ে কাউন্সিলরের ওই দুজন লোককে হাসুয়া দিয়ে মারতে বের হয়। এসময় কাউন্সিলরসহ তার লোকেদের সঙ্গে সংঘর্ষ বেধে যায়। এসময় পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করতে গেলে সংঘর্ষের এক পর্যায়ে পুলিশের ওপরেই হমলা হয়। এসময় চিত্তরঞ্জন নামে এক পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
অপরদিকে নাশকতার একটি মামলায় রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিকে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর সোনাদিঘির মোড় থেকে গ্রেফতার করে পুলিশ। বোয়ালিয়া থানার পুলিশ জানায়, সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা নাশকতার দুটি মামলায় রবির বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। তাই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এদিকে রবিকে গ্রেফতার প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল এবং সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন। তাঁরা ছাত্রদলের এই নেতাকে গ্রেফতারের নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ