শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

গফরগাঁওয়ে বিরই ফাজিল মাদরাসার শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথ অনুষ্ঠিত

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বিরই ফাজিল মাদরাসার শিক্ষার্থীসহ সততা সংঘের সদস্যরা গতকাল রোববার দুপুরে মাদরাসা হলরুমে দুর্নীতিকে না বলে শপথ গ্রহণ করেছে। উপজেলার বিরই ফাজিল মাদরাসার তিন শতাধিক শিক্ষার্থী ও সততা সংঘের সদস্যরা দুর্নীতিকে না বলে এই শপথ অনুষ্ঠানে অংশ নেয়। গফরগাঁও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কে. এম এহছান, এডভোকেট। 

পরে শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটি ও সুধীজনদের সাথে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোছলেহ উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কে. এম এহছান, এডভোকেট।

উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক রফিকুল বাসারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি নিরুপমা দেবনাথ, সদস্য আজিম উদ্দিন মাষ্টার, গোলাম মাহমুদ ফারুকী, মাদরাসার উপাধ্যক্ষ আহসান হাবীব, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি এ কে এম তৈয়ব ও আলিম শিক্ষার্থী জে এম জিবলী প্রমূখ।

অনলাইন আপডেট

আর্কাইভ