বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

ইন্ডিয়ান ব্র্যা- ‘রুকিস’ উদ্বোধন করলেন বাংলাদেশের এক ডজন ক্রিকেটার

 

স্টাফ রিপোর্টার : আন্তর্জাতিক মানের ইন্ডিয়ান ডেনিম ব্র্যান্ড ‘রুকিস, বাংলাদেশে তার প্রথম ফ্ল্যাগশিপ স্টোর খুলেছে। শুক্রবার বিকালে যমুনা ফিউচার পার্কে এর উদ্বোধন করেন জনপ্রিয় ক্রিকেটার তাসকিন আহমেদ, মেহরাব হোসেন অপি, ইমরুল কায়েস, আব্দুর রাজ্জাক, নাসির হোসেনসহ আরো অনেকে। রুকিস বিডি লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

ব্র্যান্ডের ক্রিয়েটিভ ডিরেক্টর রামনিশ কুমার ভার্মা বলেন, 'রুকিস ব্র্যান্ডটি সর্বদা বিদ্রোহী, মুখর এবং ঝুঁকিপূর্ণ আচরনের সমার্থক। যা আজকের শক্তিশালী, উত্তেজনাপূর্ণ তরুণ-যুবাদের সাথে পুরোপুরি মেলে যারা প্রতিনিয়ত আমাদের চারপাশে নানা পরিবর্তন নিয়ে আসে। আমরা আশাবাদী যে ব্র্যান্ডের উচ্চতর মান, বহুমুখীতা, রঙ, টেক্সচার এবং স্টাইলিংয়ের সাথে দৃঢ় অবস্থান থাকবে এবং আধুনিক ফ্যাশনে নতুন যুগের প্রতিশ্রুতি দেবে। যা, বাংলাদেশের ফ্যাশন প্রেক্ষাপটে এক নতুন ধারা সৃষ্টি করবে। 

কর্মকর্তারা জানিয়েছেন, সামনে ঢাকা, সিলেট ও চট্টগ্রামের প্রধান শপিং মলগুলোতে আরও ফ্রাঞ্চাইজি আউটলেট খোলার পরিকল্পনা রয়েছে। 

ঈদ-উল-ফিতরের পর অনুষ্ঠিত একটি গালা উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে তার আগমণ জোড়েশোড়ে ঘোষনা করবে ‘রুকিস’। তবে ঈদের আগেই জনসাধারণের কাছে পৌঁছানোর লক্ষ্যে ব্র্যান্ডটি যমুনা ফিউচার পার্কে অনুষ্ঠিত মিডিয়া কনফারেন্সের মাধ্যমে রুকিস এর সফট লঞ্চ ঘোষনা দিল। সফট লঞ্চ উদ্বোধনের পর অতিথিরা ও সাংবাদিকরা স্টোরটি ঘুরে দেখে এবং পণ্যের গুণমান সম্পর্কে তাদের পছন্দ ও ধারণা প্রকাশ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ