বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

যশোর শহরে বোমা হামলায় ৬ জন আহত

চৌগাছা (যশোর) সংবাদদাতা: যশোর শহরতলী বিরামপুরে বোমাবাজীর ঘটনা ঘটেছে। বোমা ও ধারালো অস্ত্রের আঘাতে কমবেশি ৬জন আহত হয়েছে। এর মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে। তারা হলো, বিরামপুরের ফকিরার মোড়ের ইমরান খান ও একই এলাকার নাহিদ হাসান।
বোমা হামলায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো, বিরামপুরের ফয়সল হোসেন সাজ্জাদ (২২), আকাশ হোসেন (১৯), মিরাজ হোসেন (১৯) ও রাজু। এছাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন মামুন হোসেন (৩২), তামিম হোসেন ও সাগর হোসেন (২২)।
স্থানীয় সূত্র জানায়, সাজ্জাদ, আকাশ ও মিরাজের বন্ধু হাসিফকে গত শুক্রবার বিয়ে বাড়ির অনুষ্ঠানে একই এলাকার রাজু ও আলআমিনসহ ১৫-২০জন ছুরিকাঘাত করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কোন্দল শুরু হয়। গত রোববার দুপুরে ১২টার দিকে সাজ্জাদ, আকাশ, মিরাজসহ কয়েকজন বিরামপুরের ভাটার গুলগোল্লা মোড়ে গেলে রাজু ও আল আমিনের নেতৃত্বে ১০-১২জন যুবক তাদের ওপর একাধিক বোমা নিক্ষেপ করে। এসময় আতংক ছড়িয়ে পড়ে। দুর্বৃত্তরা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে উভয়পক্ষের সাজ্জাদ, আকাশ, মিরাজ ও রাজু গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
এদিকে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বিরামপুর ভাটার মোড় ও গুলগোল্লা মোড়ে উঠতি বয়সের যুবকদের মধ্যে দীর্ঘদিন ধরে কোন্দল চলে আসছে।
হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার কাজল মল্লিক জানান, আহতদের মধ্যে ৪জনের মধ্যে অবস্থা আশংকামুক্ত নয়। এছাড়া উন্নত চিকিৎসার জন্য রাজুকে ঢাকায় পাঠানো হয়েছে।
খবর পেয়ে কোতোয়ালি থানার এসআই হায়াত মাহমুদ ও এস আই মিজানুর রহমান এলাকা পরিদর্শনে গিয়ে বোমা হামলার সাথে জড়িত থাকার অভিযোগে রাজু গ্রুপের ইমরান খান ও নাহিদ হাসানকে আটক করেন। বোমা হামলার ঘটনা নিয়ে বিরামপুর এলাকায় চরম উত্তেজনা চলছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি বলে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক সমীর কুমার বিশ্বাস জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ