শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

সড়ক অবরোধ ও বাসে আগুন

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকামুখী দ্রুতগামী বাস চাপায় নূর মোহাম্মদ বাদল (১৮) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার দুই শিক্ষার্থী বন্ধু। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী একটি বাসে আগুন দিয়ে বিক্ষোভ করে সড়ক অবরোধ করে রাখে। রবিবার (৭ জুলাই) রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এ দূর্ঘটনা ঘটে।
নিহত নূর মোহাম্মদ বাদল সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি কান্দার পাড়া এলাকার গিয়াসউদ্দিন আব্বাসের ছেলে।
স্থানীয়রা জানান, রাত দশটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে নারায়ণগঞ্জ থেকে ঢাকামুখী বন্ধন পরিবহনের একটি যাত্রীবাহি বাস সাইনবোর্ড এলাকায় একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক নূর মোহাম্মদ বাদল বাসের নিচে চাপা পড়ে নিহত হন। এসময় গুরুতর আহত হন মোটর সাইকেলে থাকা তার দুই বন্ধু। পরে এলাকাবাসী এসে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে জড়ো হয়ে বিক্ষোভ করতে থাকেন। এক পর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসী বন্ধন পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দিয়ে সড়ক অবরোধ করে রাখে। এসময় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে প্রায় এক ঘন্টা দীর্ঘ যানজট থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বন্ধন পরিবহনের ঘাতক বাসটি আটক করলে এলাকাবাসী অবরোধ তুলে নেন। তবে বাসটির চালক ও হেলপার পলাতক রয়েছে।
এদিকে বাসে অগ্নিসংযোগের খবর পেয়ে নারায়ণগঞ্জ শহরের মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নেভায়।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। এর চালক ও হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাত সাড়ে এগারোটায় পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বলে জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ