বুধবার ১৭ এপ্রিল ২০২৪
Online Edition

নারায়ণগঞ্জের খবর

নারায়ণগঞ্জ সংবাদদাতা: কুমিল্লার বিয়ার ব্যবসায়ী ফারুক হোসেন (২৬)কে ১ দিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ পর আদালতে প্রেরণ করেছে। গত রোববার দুপুরে তাকে আদালত থেকে রিমান্ডে আনা হয়। রিমান্ডপ্রাপ্ত আসামী ফারুক  হোসেন কুমিল্লা জেলার তিতাশ থানার মঙ্গলকান্দী এলাকার মৃত বাবুল হোসেন মিয়ার ছেলে।
গৃহবধূ ও তার দুই শিশু নিখোঁজ
শাশুড়ীর সাথে বের হয়ে ২ সন্তানের জননী মৌসুমী আক্তার ও তার দুই অবুঝ শিশু নিখোঁজ হয়েছে। গত ১৬ আগস্ট শুক্রবার সকাল ৮টায় বন্দর থানার একরামপুর ইস্পাহানীস্থ গৃহবধূর পিত্রালয় বাড়ি থেকে কুমিল্লা উদ্দেশ্যে যাত্রাকালে তারা নিখোঁজ হয়। অনেক স্থানে খোজাখুজি করে গৃহবধূ ও তার দুই অবুঝ শিশুর কোন সন্ধান পায়নি তার আত্মীয় স্বজনরা। এ ঘটনায়  নিখোঁজ ২ সন্তানের জননী মা শিউলী বেগম বাদী হয়ে বন্দর থানায় জিডি এন্ট্রি করেন।
নিখোঁজ ২ সন্তানের জননী মা শিউলী বেগম জানান, গত ৭ বছর পূর্বে আমার মেয়ে মৌসুমীকে কুমিল্লা জেলার মেঘনা থানার ইজলতলী এলাকার জাহেদ আলী মিয়ার ছেলে আরিফ এর সাথে বিয়ে দেই। বিয়ের পর তাদের সংসারে আরিফা (৫) ও সামিয়া (২) নামে ২টি কন্যা সন্তান রয়েছে। গত দেড় বছর ধরে জামাতা আরিফ মালেশিয়া রয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রবাসী আরিফের মা শরিফুন বেগম তার বিয়ান বাড়ি একরামপুর ইস্পাহানী এলাকায় আসে। পরে পারিবারিক বিষয় নিয়ে আমাদের সাথে তার কথা কাটাকাটি হয়। পরদিন শুক্রবার সকালে আমার মেয়ে মৌসুমি ও আমার ২ নাতনিকে নিয়ে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়। পরে বিয়ান শরিফুন বেগম তার নিজ বাড়িতে ফিরে আসার খবর পেলেও ছেলের বউ  মৌসুমী ও তার ২ কন্যার কোন খোঁজ পাচ্ছেনা তার পরিবার।
জরিমানা আদায়
বন্দরে ভ্রাম্যমাণ আদালত ২টি মিষ্টির দোকান ও ১টি ফাস্টফুডের দোকনে অভিযান চালিয়ে জরিমানা আদায়ে করেছে। গত সোমবার দুপুরে বন্দর রেললাইন ও নবীগঞ্জ বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ