বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

তাড়াশে এমপি’র বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা : তাড়াশে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) এলাকার সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবুল শেখ।

গতকাল বৃহস্পতিবার দুপুরে চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, নভেম্বর মাসের ১০ তারিখে একুশে টেলিভিশনে “হ্যালো লীডার” নামে একটি অনুষ্ঠানে এমপি অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজের কাছে উপস্থাপক জানতে চান ‘আপনার এলাকার মানুষ মেম্বারদের টাকা দেন, চেয়ারম্যানদের ঘুষ দেন বয়স্ক ভাতার কার্ড নিতে।’ জবাবে, এমপি তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখের নাম উল্লেখ করেন। ওই অনুষ্ঠানে কয়েকজন ভুক্তভোগীর স্বাক্ষাৎকারও প্রচার করা হয়। যাদের একজনও চেয়ারম্যান মো. বাবুল শেখের নাম বলেন নাই। ভুক্তভোগীরা রেজাউল নামে একজন ইউপি সদস্যর নাম প্রকাশ করেন। অথচ, রেজাউল নামে একজন ইউপি সদস্যও তাড়াশ সদর ইউনিয়ন পরিষদে নাই।

তিনি আরও বলেন, আমি সিরাজগঞ্জ জেলার মধ্যে সর্বকনিষ্ঠ ইউপি চেয়ারম্যান। নৌকা মার্কা নিয়ে নির্বাচিত হয়ে আমি জনগনের সেবা করে যাচ্ছি। আমার বিরুদ্ধে কেউ একটি টাকার দুর্নীতির কোন প্রমাণ দিতে পারবে না। আমি ষড়যন্ত্রের শিকার। আমাকে হেয় করার জন্য এধরনের মিথ্যাচার করা হয়েছে। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই মিথ্যাচারের তীব্র প্রতিবাদ ও প্রকৃত দুর্নীতিবাজদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান পরিচালনার জোর দাবি জানাচ্ছি। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আকতারুজ্জামান, ছোলায়মান হোসেন, শ্রী ভুলন চন্দ্র, উষা রানী প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ