বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

মঠবাড়িয়ায় ঈগল পরিবহনের চাপায় মুক্তিযোদ্ধাসহ নিহত ৩ আহত ২

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুর-মঠবাড়িয়া সড়কের মুসল্লিবাড়ি খোকন জমাদ্দারের বাড়ির সামনে গতকাল রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা থেকে মঠবাড়িয়া গামি ঈগল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৭৩২২) এর চাপায় মুক্তিযোদ্ধাসহ ইজি বাইকের ৩ যাত্রী নিহত ও ২ জন আহত হযেছে। নিহতরা হলেন, সৈয়দুর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা জাফর হাওলাদার (৬০), একই গ্রামের দেবীপুর গ্রামের ইউনুচ মোল্লার ছেলে বেলায়েত হোসেন (৩৫) ও অজ্ঞাত পরিচয়ের ১ জন বয়স আনুমানিক (৪৫)। আহতরা হলেন দেবীপুর গ্রামের আবু জাফরের ছেলে গোলাম হোসেন বাচ্চু (৩৬) ও একই গ্রামের হারুন-অর-রশিদের ছেলে সাইমুন (৩৪)। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল রোববার ভোরে মঠবাড়িয়া-চরখালী সড়কের মুসল্লীবাড়ি নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের বাসটি বিপরীত থেকে আসা যাত্রীবাহী একটি ইজিবাইককে চাপা দেয়। এসময়ে বাসের ধ্বাক্কায় ইজি বাইকটি দুমরে-মুচরে রাস্তার পাশের খাদে পরে যায়। পরে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস এসে আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দুইজনকে মৃত্যু ঘোষণা করে এবং গুরুতর আহত দুইজনকে বরিশাল হাসপাতালে রেফার করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত পরিবারের স্বজনদের পক্ষ হতে মামলার প্রস্তুতি চলছে।
মাদক বিরোধী সমাবেশের প্রস্তুতি সভা : পিরোজপুর-মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে মাদক বিরোধী সমাবেশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে এ প্রস্তুতি সাভায় প্রধান অতিথি রেল সচিব মোফাজ্জল হোসেন মন্টু বলেন মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে তিনি আরও বলেন সমাজের সকল শ্রেণিপেশার মানুষকে ঐক্যবদ্ব হয়ে মাদক প্রতিরোধে এক সাথে কাজ করতে হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) খালেদা আক্তার রেখা, মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান, ডাঃ মনিরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রাশেদ হাওলাদার সাধারন সম্পাদক নাছির উদ্দিন, প্রধান শিক্ষক রুহুল আমীন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এইচ এম আকরামুল ইসলাম, শিক্ষক আ. কুদ্দুস খান প্রমুখ।
এ প্রস্তুতি সভায় ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যান সমিতির উদ্যেগে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাদক বিরোধী সমাবেশ করার লক্ষ্যে কমিটি গঠনসহ বিভিন্ন সিদ্বান্ত গৃহীত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ