বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৯

সংগ্রাম ডেস্ক : গতকাল দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৯; আহত ৫ জন। ফরিদপুরের মল্লিকপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পুলিশ এবং ডাক্তার পরিবারের ৪ জনসহ ৬ জন নিহত হয়েছেন ও কমপক্ষে ৫। চাঁপাইনবাবগঞ্জের উপরাজারামপুর মোড়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়ে এবং পাবনার আমিনপুরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ১ কিশোর নিহত হয়েছেন। এ বিষয়ে আমাদের সংবাদদাতারা জানান :
ফরিদপুর সংবাদদাতা : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। গতকাল সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৪ সদস্য রয়েছেন।
জানা যায়, সিলেটের সুনামগঞ্জ থেকে বেনাপোলের উদ্দেশে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকপুর নামক স্থানে পৌঁছালে বোয়ালমারী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের ৪ জনসহ ৬ জন মারা যান।
নিহতরা হলেন, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের ডা. শরীফুল ইসলাম (৪০), তার মেয়ে তাবাচ্ছুম (৮), ভাগ্নি তানজিলা (১৮), শ্যালিকা তাকিয়া আক্তার (১৩), বন্ধু এসআই ফারুক হোসেন ও মাইক্রোবাসের চালক নাহিদ। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ডা. শরীফুল ইসলামের স্ত্রী রিব্বি। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশসুপার সাইফুজ্জামান জানান, সকাল সাড়ে ৬টার দিকে মল্লিকপুরের করিমপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঢাকা খুলনা মহাসড়কে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি বোয়ালমারী উপজেলা থেকে ঢাকায় যাচ্ছিল। ঘটনাস্থলে মাইক্রোবাসের ছয়জন নিহত হয়। ঘন কুয়াশার কারনে এই দূর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা করছে পুলিশ।
বাবা-মেয়ে নিহত
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের উপরাজারামপুর মোড়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়ে নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হলেন- হরিপুর নতুনপাড়ার ফার্মেসী ব্যবসায়ী মো. রাব্বানী ( ৪৫) ও তাঁর শিশু মেয়ে রশ্মি (৮)। নিহত রশ্মি উপ-রাজারামপুর কুমার পাড়া কেজি স্কুলে ক্লাস ওয়ানের ছাত্রী ছিল। ঘটনাস্থলে সদর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস উপস্থিত হয়ে নিহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সদর মডেল থানার ওসি মিন্টু রহমান বলেন, রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটিকে এলাকাবাসী আটক করলেও চালক পালিয়ে গেছে।
পাবনার ট্রাক- মোটরসাইকেল সংঘর্ষে কিশোর নিহত
সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা : সোমবার পাবনার আমিনপুরে ট্র্াক -মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রাব্বি(১৬) নামের এক কিশোর নিহত হয়েছে। বিকেল সাড়ে চারটায় আমিনপুর থানার নগরবাড়ী- বগুড়া মহাসড়কের শিবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত রাব্বি বেড়া উপজেলার হরিনাথপুর গ্রামের হারেছ আলীর ছেলে।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, মোটরসাইকেলে করে ৪ যুবক নগরবাড়ী থেকে কাশীনাথপুরে আসছিলেন। হরিনাথপুরে মসজিদের কাছে এসে একই দিক থেকে আসা ট্রাকের( নং ঢাকা মেট্রো ট- ১৮৭৭৯৯) সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল অরোহী রাব্বি ছিটকে পড়ে ট্রাকের চাকায় নিচে পিষ্ঠ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ওসি জানান, ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ